খুলনা, বাংলাদেশ | ২০ ফাল্গুন, ১৪৩০ | ৪ মার্চ, ২০২৪

Breaking News

  বাংলাদেশিকে ধরিয়ে দিতে ২০ হাজার ডলার পুরস্কার ঘোষণা করলো এফবিআই

ডেঙ্গুতে মারা গেলেন‌ সাবেক এমপি গোলাম পরওয়ারের পিএস কালাম

নিজস্ব প্রতিবেদক

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল খুলনা-৫ আসনের সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এর ব্যক্তিগত সহকারী আবুল কালাম (৫৩) ইন্তিকাল করেছেন। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৮ ডিসেম্বর শুক্রবার ভোর ৪ টা ২০ মিনিটে ঢাকার কল্যাণপুরস্থ ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এর আগে গত ১ ডিসেম্বর তিনি জ¦রে আক্রান্ত হন। ৪ ডিসেম্বর তাকে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৫ ডিসেম্বর হাসপাতালের ইনসেভটিভ কেয়ার ইউনিটে স্থানান্তর করা হয়। অবস্থার আরো অবনতি হলে ৬ ডিসেম্বর তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, চার ভাই এক বোন রেখে যান। ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন চতুর্থ ।

মরহুমের জানাজা বাদ জুম’য়া গিলাতলা পাকার মাথার কেডিএ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন হাফেজ মাওলানা গোলাম মোস্তফা। জানাজায় কেসিসি’র ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর মাস্টার শফিকুল আলম, জামায়াতের মহানগরী নায়েবে আমীর অধ্যাপক নজিবুর রহমান, জেলা সহকারী সেক্রেটারি মুন্সী মঈনুল ইসলাম, অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুস, অধ্যক্ষ শেখ জাহাঙ্গীর আলম, এডভোকেট আবু ইউসুফ মোল্লা, শ্রমিক নেতা আজিজুল ইসলাম ফারাজী, আবু তালেব মন্ডল, ইমরান হুসাইন, বেলাল হুসাইন, সৈয়দ হাসান মাহমুদ টিটো, গাজী সাইফুল্লাহ, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আবু ইউসুফ, মাওলানা সিরাজুল ইসলাম, মুকাররম বিল্লাহ আনসারী, মুহা নাহিদ হাসানসহ আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ শত শত মুসল্লী অংশ নেন। জানাজা শেষে তাকে দক্ষিণপাড়া গিলাতলা কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মু. আবুল কালামের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোকবার্তা পাঠিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের ভারপ্রাপ্ত পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ, খুলনা জেলা আমীর মাওলানা এমরান হুসাইন, নায়েবে আমীর মাওলানা গোলাম সরোয়ার, সেক্রেটারি মুন্সী মিজানুর রহমান, সহকারী সেক্রেটারি মুন্সী মঈনুল ইসলাম, এডভোকেট মুস্তাফিজুর রহমান, অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুস, অধ্যক্ষ গাওসুল আযম হাদি, শেখ সিরাজুল ইসলাম, ফুলতলা উপজেলা ভারপ্রাপ্ত আমীর মাওলানা ওবায়দুল্লাহ, মাওলানা সাইফুল হাসান। অনুরূপ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমান, নায়েবে আমীর অধ্যাপক নজিবুর রহমান, সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল।
শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাঁকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!