খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

ডুমুরিয়ায় বিয়ের দাবিতে ইউপি সদস্যের বাড়িতে প্রেমিকা

ডুমুরিয়া প্রতিনিধি

ডুমুরিয়ায় এক প্রেমিকা ৪ বছরের প্রেমের স্বীকৃতি আদায় করতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার(২৯ জুন) বিকেলে উপজেলার কৃষ্ণ নগর গ্রামে। এ রির্পোট লেখা পর্যন্ত তিনি প্রেমিকের বাড়িতে অবস্থান করছে।

সরেজমিন গিয়ে এলাকাবাসী এবং সংশ্লিষ্টদের কাছথেকে জানা যায়, ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ২নং কৃষ্ণনগর ওয়ার্ড ইউপি সদস্য এবং মৃত শৈলেন্দ্র নাথ বালার ছেলে এক সন্তানের জনক মিলন বালা(৪৩)এর সাথে একই এলাকার কৃষ্ণ পদ মন্ডলের বিধবা কন্যা ও এক সন্তানের জননী সুধা মন্ডলের গত চার বছর থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিলো।

গত ১৪ বছর আগে মিলন বালা যশোর জেলার মনিরামপুর উপজেলার মনোহরপুর এলাকার এনায়েতপুর গ্রামে অপু বালা(৩২) নামে এক নারীকে বিয়ে করেন। তাদের সংসারে ১১ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। অপর দিকে এক সন্তানের জননী প্রেমিকা সুধা মন্ডলের চার বছর আগে স্বামী মারাগেলে মিলন বালার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

যা পরবর্তিতে দৈহিক সম্পর্কে রুপ নেয়। এক পর্যায়ে সুধা মন্ডল মিলন বালাকে তাকে বিয়ের জন্যে চাপ দিতে থাকলে মিলন বালা নানা তালবাহানা শুরু করে। যার প্রক্ষিতে বুধবার বিকেলে সুধা মন্ডল বিয়ের দাবীতে প্রমিক মিলন মন্ডলের বাড়ী এসে অবস্থান নিয়েছে।

প্রেমজ সম্পর্কের কথা স্বীকার করে মিলন বালা বলেন, আমি গতকালও (মঙ্গলবার) সুধার বাড়িতে দুটো হাঁস কিনে দিয়েছি। তারপরও সে আজ আমার বাড়িতে এসে অবস্হান নিয়েছে। তিনি আরো বলেন, এই ঘটনায় যদি আমার ফাঁসিও হয় তবে আমি সুধাকে মেনে নিবো না। অপর দিকে প্রমিকা সুধা মন্ডল বলেন, মিলনের বাড়ি থেকে আমার লাশ যাবে তবে আমি সহজে ফিরে যাবোনা।

এ বিষয়ে রঘুনাথপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ তুষার কান্তি বিশ্বাস বলেন, বিষয়টি শুনেছি এবং উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692