খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

ডুমুরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ২৭ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

ডুমুরিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে জিআর মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ১৮ জন, সিআর গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামি ৭ জন ও মাদক মামলায় ২ জন আসামিসহ মোট ২৭ জন আসামি গ্রেপ্তার করা হয়েছে।

আজ বুধবার (১৯ জানুয়ারি) আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গত মঙ্গলবার বিকেল থেকে দিবাগত রাত পর্যন্ত থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এর নির্দেশনায় এবং ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। মাদক মামলায় গ্রেপ্তারকৃতরা টোলনা গ্রামের মোঃ শহিদুল ইসলাম (৩৮) মোঃ সেলিম বিশ্বাস (৩৭ )।

এছাড়া জিআর ও সিআর মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামি আঙ্গরদহা গ্রামের জয়দেব দাস (৪২), মিকশিমিল গ্রামের মোঃ রহমাত রাসেল বাগচী, টিপনা গ্রামের মোঃ মনিরুল শেখ, আরাজি সাজিয়াড়া গ্রামের বাসিত বিশ্বাস, শোভনা গ্রামের দেবব্রত মল্লিক (৩৩), দিবস মল্লিক ( ৫৫ ) এবং ললিতা মল্লিক (৪৮), কালিকাপুর গ্রামের মোঃ শহিদুল শেখ (৩৬), সেনপাড়া গ্রামের নারগিস (৪২), আরাজি ডুমুরিয়া গ্রামের আশিষ বিশ্বাস (৩২) ও সৌমিত্র বিশ্বাস, মধুগ্রামের আবুল কালাম (৫০), পাকুড়িয়া গ্রামের মাহমুদ গাজী (৩৭), আন্দুলিয়া গ্রামের রুবেল গাজী ( ৩৪ ), বরুনা গ্রামেট চয়ন মন্ডল ( ১৮ ), চন্দন মন্ডল (১৮),অরুন মন্ডল ( ৫০ ), কোমলপুর গ্রামের আঃ সালাম ফকির (৩২), মোঃ আলিমুর ও রহমান (২৭), খর্ণিয়া গ্রামের বজলুর রশিদ, শোলগাতিয়া গ্রামের বাপ্পী কুমার মন্ডল (২৬),  চুকনগর এলাকার হাসেম আলী সরদার ও আসমা বেগম, ঘোনা মান্দারডাঙ্গা গ্রামের আকলিমা খাতুন (৪৫) কে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, পুলিশ বিভাগের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে বিশেষ অভিযান চলছে।

মাদক দ্রব্য উদ্ধার সাজাপ্রাপ্ত জিআর,সিআর মামলায় আদালতের পরোয়ানাভূক্ত এবং নিয়মিত মামলার আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!