খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

ডুমুরিয়ায় ডিবি পুলিশের অভিযানে আটক ৮

ডুমুরিয়া প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় ডিবি পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৮জন জুয়াড়িকে করা হয়েছে। বুধবার রাতে তাদেরকে শোলগাতিয়া এলাকা থেকে আটক করা হয়।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল কুমার দত্তের নেতৃত্বে এসআই ইন্দ্রজিৎ মল্লিক সংগীয় ফোর্সসহ ডুমুরিয়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে টাকার বিনিময়ে জুয়া খেলার অপরাধে উপজেলার শোলগাতিয়া হদেরামতলা বাজারে মোঃ শরিফুল সরদারের চায়ের দোকানের ভিতর থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৮ জনকে আটক করা হয়।

এরা হলেন রুদাঘরা গ্রামের আব্দুল গনি বিশ্বাসের পুত্র শরিফুল বিশ্বাস (২৫), মৃত আলী শেখের পুত্র আব্দুল মান্নান শেখ (৩৩), উপানন্দ সরদারের পুত্র দীনেশ সরদার (২৮) ও সমরেশ সরদার (২২), জাহিদুর সরদারের পুত্র বাপ্পী সরদার (২২), পরিমল গাইনের পুত্র উজ্জ্বল গাইন (২৪), মৃত আব্দুল আজিজ সরদারের পুত্র মোঃ বিল্লাল সরদার (৪০), মৃত ভবনাথ মন্ডলের পুত্র শ্যামপদ মন্ডল (৫০)।

এ সময় আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার সারঞ্জামাদি ও নগদ টাকা উদ্ধার পূর্বক এসআই ইন্দ্রজিৎ মল্লিক বাদী হয়ে ডুমুরিয়া থানায় ১৮৬৭ সালের ধারামতে প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় একটি মামলা দায়ের করেন। যার নং-৮।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692