খুলনা, বাংলাদেশ | ২৭ শ্রাবণ, ১৪২৯ | ১১ আগস্ট, ২০২২

Breaking News

  জ্বালানি তেলের আমদানি ব্যয় তহবিল ভেঙে পরিশোধ করছে বিপিসি : বিফ্রিংয়ে বিপিসি চেয়ারম্যান
  কাতার বিশ্বকাপের সূচিতে পরিবর্তন, ২১ নভেম্বরের পরিবর্তে শুরু হবে ২০ নভেম্বর
  বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম নিম্নমুখী, দেশে এত বেশি বাড়ানো যৌক্তিক নয় : সিপিডি; দাম সমন্বয়ের তাগিদ
  বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ

টানা দু’বার মেয়াদ পূর্ণ করায় ইবি উপ-উপাচার্যকে সংবর্ধনা

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপ-উপাচার্য হিসেবে সফলভাবে দ্বিতীয় বার মেয়াদ পূর্ণ করলেন অধ্যাপক ড. শাহিনুর রহমান। সোমবার এ উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বেলা ১২টায় প্রশাসন ভবনের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, ড. শাহিনুর রহমান ২০১৩ সালের ২০ ফেব্রুয়ারী উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পান। মেয়াদ সম্পন্ন করার পর ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারি তাঁকে দ্বিতীয় মেয়াদে একই পদে নিয়োগ প্রদান করে সরকার। ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে রয়েছে তাঁর ব্যাপক অবদান। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রযুক্তিগত ও অবকাঠামোগত উন্নয়নেও বিশেষ ভূমিকা রেখেছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এ সময় প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গির হোসেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন সংগঠন, বিভিন্ন বিভাগ ও শাখা ছাত্রলীগের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপাচার্য বলেন, ‘একজন শিক্ষকের সবচেয়ে স্বাচ্ছ্যন্দের জায়গা শিক্ষার্থীদের মাঝে থাকা। অধ্যাপক ড. শাহিনুর রহমান সফলতার সাথে তাঁর দায়িত্ব পালন করে আবারোও তাঁর মূল জায়গায় ফিরে যাচ্ছেন। আমরা তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।’

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692