খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

টাইগার থ্রির শুটিংয়ে যেতে বিমানবন্দরে বিপাকে সালমান খান

বিনোদন ডেস্ক

বলিউডের তারকা সালমান খানের নতুন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। নেটিজেনরা বলছেন, এতদিনে সালমান উচিত শিক্ষা পেয়েছেন। সব জায়গায় যে তার ‘দাবাং’গিরি চলে না, সেটাই হাতেনাতে প্রমাণ পেলেন সালমান খান। ভারতের মুম্বাই বিমানবন্দরে সালমানের সঙ্গে ঘটা এমন কাণ্ড নিয়ে বলিপাড়ায় চলছে নানা আলোচনা।

টাইগার থ্রির শুটিংয়ের জন্য রাশিয়া যাচ্ছেন সালমান খান। তবে রাশিয়া যাওয়ার আগেই শিক্ষা পেলেন মুম্বাই বন্দরে। সেই ভিডিওই এখন নেটপাড়ায় তুমুল শোরগোল ফেলে দিয়েছে। ঘটনাটি দেখে রীতিমতো অবাক নেটিজেনরা।

ভিডিওতে দেখা গেছে, সালমান ও ক্যাটরিনার ছবি তুলতে বিমানবন্দরে হাজির হয়েছেন পাপারাৎজিরা। আর তাদের ক্যামেরার সামনে সালমান পোজ দিয়েই চলেছেন। ক্যামেরার ক্লিকে এতটাই মশগুল ছিলেন যে, বিমানবন্দরে গেটে ঢোকার নিরাপত্তা বিধি ঠিকমতো পালন করতেই ভুলেই গেছিলেন। ঠিক ওই সময় এমন কাণ্ড দেখে বিরক্তিতে চিৎকার করে উঠলেন দায়িত্বে থাকা সিআইএসএফ অফিসার। সালমানকে বললেন, আগে নিয়ম মানুন, তারপর এসব হবে।

সিআইএসএফ অফিসারের এরকম ‘শাসন’ দেখে নেটিজেনরা অফিসারের প্রশংসায় পঞ্চমুখ। বলিউডের নায়ক বলে যে নিয়মের ঊর্ধ্বে নয়, তা স্পষ্টই বুঝিয়ে দিলেন তিনি। সালমান অনুরাগীরা বলছেন, অফিসার নিশ্চয়ই সালমানের ছবির ফ্যান নয়!

প্রায় সাড়ে তিন বছর পর শুটিং ফ্লোরে টাইগার। এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়’র পর এবার শুরু আসছে টাইগার থ্রি। বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন দেখতে পাবেন দর্শক। কিন্তু খলনায়ক কে? টাইগার জিন্দা হ্যায় মুভিতে আবু উসমানের চরিত্রে সজ্জাদ ডেলাফ্রুজ অসাধারণ অভিনেতার পরিচয় দিয়েছিলেন। তাই সালমানের বিপরীতে এমন একজনকে খুঁজছিলেন পরিচালক যাতে ভিলেনের চরিত্রে অন্যরকম মাত্রা দেওয়া যায়। সেই খোঁজ অবশেষে শেষ।

টাইগার থ্রি’তে সালমানের মুখোমুখি এবার ইমরান হাশমি। বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া সেই ইমরান হাশমিকেই দীর্ঘ সময়ের পর এবার দেখা যাবে সম্পূর্ণ অন্য ভূমিকায়।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!