খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

ঝিনাইদহে অসদুপায় অবলম্বনের অভিযোগে ৯ শিক্ষার্থী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহ ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইচটি) প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষায় অসদুপায় অবলম্বন (নকল) করার অভিযোগে ৯ শিক্ষার্থীকে বহিষ্কার করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে তাদের বহিষ্কার করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম নুরুন্নবী।

বহিস্কৃতদের মধ্যে ঝিনাইদহের দুইজন, সাতক্ষীরার পাঁচজন এবং গোপালগঞ্জের কাশিয়ানী আইএইচটির দুই শিক্ষার্থী রয়েছে।

খবর নিয়ে জানা গেছে, ঝিনাইদহ, সাতক্ষীরা, গোপালগঞ্জের কাশিয়ানী এবং টুঙ্গিপাড়ার সরকারী আইএইচটি ও যশোরের আদদ্বীন, খুলনা, কুষ্টিয়া ও ফরিদপুরের বেসরকারী চারটি আইএইচটির শিক্ষার্থীদের প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে ঝিনাইদহ আইএইচটি কেন্দ্রে। সোমবার পদার্থ বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো ৩২০জন পরীক্ষার্থী। পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শনে যান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম নুরুন্নবী। সে সময় কাছে রাখা চিরকুট দেখে লেখাসহ নকল করার অভিযোগে ৯পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। তারা চলতি বছরে আর কোন পরীক্ষায় অংশ নিতে পারবেনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম নুরুন্নবী বলেন, নিয়মিত পরীক্ষা কক্ষে ডিউটির অংশ হিসাবে আইএইচটি কেন্দ্র পরিদর্শন করি। সেখানে গিয়ে অনিয়মের সত্যতা পাওয়ায় ৯পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!