খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  পাবনা সদর উপজেলার নতুন গোয়াইলবাড়ি এলাকায় পদ্মা নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু
  ব্লগার নাজিমুদ্দিন হত্যা : মেজর জিয়াসহ ৪ আসামির বিচার শুরু, ৫ জনকে অব্যাহতি

ঝিকরগাছায় সাড়ে ৪ কেজি সোনার বারসহ দু’পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের ঝিকরগাছা উপজেলার সীমান্ত থেকে ভারতে পাচারের সময় ৪ কেজি ৬০০ গ্রাম ওজনের ১০ পিস সোনার বারসহ দুই পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ। যার মূল্য প্রায় ৫ কোটি টাকা।

আটককৃতরা হলো, ঝিনাইদহের মহেশপুর উপজেলার শাহাজান আলীর ছেলে মাসুম বিল্লাহ (৩২) ও যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের আবু বক্করের ছেলে শাহীন আলম (৩৩)। শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা বাজার থেকে স্বর্ণসহ তাদের আটক করা হয়। এসময় দুটি পালসার মোটরসাইকেল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল কায়েমকোলা বাজারে অবস্থান নেয়। সেসময় দুটি মোটরসাইকেল আটক করা হয়। পরে সন্দেহভাজন ওই দু’জনের শরীর তল্লাশী করা হয়। এসময় মাসুম বিল্লাহ’র কোমরে বেল্টের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা দশটি সোনার বার উদ্ধার করা হয়। এর মধ্যে চার পিসের প্রতিটির ওজন এক কেজি, বাকি ছয় পিসের ওজন প্রতিটি একশ’ গ্রাম করে। এ হিসেবে আটক সোনারবারের মোট ওজন ৪ কেজি ৬০০ গ্রাম। যার মূল্য প্রায় ৫ কোটি টাকা।

তিনি আরো জানান, সোনাসহ আটক আসামিদের ঝিকরগাছা থানায় সোপর্দ ও তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
অভিযানকালে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশীদ, সহকারি পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান, থানার ওসি সুমন ভক্তসহ থানার অফিসাররা।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!