খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

জীবননগরে লাটাহাম্পাপের ধাক্কায় নারী নিহত

জীবননগর প্রতিনিধি

জীবননগরের উথলী গ্রামে সড়ক দুর্ঘটনায় মাসুমা খাতুন (৪৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার(৪আগষ্ট) বেলা সাড়ে ৫ টার সময় উপজেলার উথলী গ্রামের সাবেক চেয়ারম্যান ধুন্দু মিয়ার বাড়ির সামনে রাস্তায় ঘটনাটি ঘটেছে।

নিহত মাসুমা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার নওদাগা গ্রামের ইজাজুল হকের স্ত্রী। তিনি ছেলের মোটরসাইকেলের পেছনে করে পিতার বাড়ি পার্শ্ববর্তী সেনেরহুদা গ্রাম থেকে রোগী দেখে বাড়ি ফিরছিলেন।

স্থানীয় ও নিহতের ছেলে জাহাঙ্গীর আলম জানান, বুধবার বেলা ৫ টার সময় তার মাকে মোটরসাইকেল যোগে নানার বাড়ি সেনেরহুদা গ্রাম থেকে চুয়াডাঙ্গা সদর উপজেলা নওদাগা গ্রামে ফিরছিলেন তারা। এসময় উথলী গ্রামের সাবেক চেয়ারম্যান মরহুম ধুন্দু মিয়ার বাড়ির সামনে পৌঁছালে একটি গরু বোঝায় লাটাহাম্পার (স্যালো ইঞ্জিনচালিত যানবাহন)গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে তার মা (মাসুমা খাতুন) মোটরসাইকেলের পেছন থেকে পাঁকা সড়কের উপর ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা মুমূর্ষু অবস্থান মাসুমা খাতুনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। মৃত্যুর পর স্বজনরা মাসুমা খাতুনের মৃতদেহ নওদাগায় নিজ বাড়িতে নিয়ে যায়। দূর্ঘটনার সময় বৈরী আবহাওয়ার কারনে সড়কে লোকজন না থাকায় ধাক্কা মেরে চালক গাড়ি নিয়ে পালিয়ে যায়।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692