খুলনা, বাংলাদেশ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪

Breaking News

  সাম্প্রতিক সহিংসতায় আহতদের দেখতে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী
  সিন নদীতে প্যারিস অলিম্পিকের জমকালো উদ্বোধন

জীবননগরে নদীর মাটি অবৈধভাবে বিক্রির সময় চারটি ট্রাক্টর আটক

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নে রাতের আধারে নদীর মাটি অবৈধ ভাবে বিক্রির করার সময় মাটি ভর্তি চারটি ট্রাক্টর আটক করে জীবননগর থানা পুলিশ।

জানা যায়, জীবননগর উপজেলায় ভৈরব নদী‌ খনন কার্য শেষ হওয়ার সাথে সাথে নদীর পাড়ের মাটি লুটপাটের উৎসবে মেতে ওঠে এখানকার স্থানীয় প্রভাবশালী ব্যক্তি বর্গ। সারারাত ধরে মাটি পাচারের উৎসবে মেতে ওঠে এখানকার মাটি সিন্ডিকেটেরা। বিশেষ করে প্রতি ট্রাক্টর ১০০০ থেকে ১২০০ টাকায় বিভিন্ন ইটভাটায় এবং আশেপাশে বিভিন্ন মানুষের কাছে বিক্রি করছে সিন্ডিকেট। আর এভাবে সারারাত মাটির ট্রাক্টর চলার কারণে নির্ঘুম রাত কাটাতে হয় উপজেলা বাসীর যার ফলশ্রুতিতে জীবননগর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেকের নেতৃত্বে পুলিশের এক বিশেষ অভিযানিক দল একটি অভিযান পরিচালনা করে। আর এই অভিযানে মনোহরপুর সন্তোষপুর রাস্তার মাঝা -মাঝি থেকে মাটি ভর্তি চারটি ট্রাক আটক করে জীবননগর থানা পুলিশ। পরবর্তীতে আটককৃত ট্রাক্টরগুলো জীবননগর থানা হেফাজতে নেয়া হয়।

জীবননগর থানা ভারপ্রাপ্ত অফিসার(ওসি) আব্দুল খালেক বলেন, জীবননগর উপজেলায় অবৈধভাবে রাতের আধারে কোন মাটি বিক্রি হতে দেওয়া যাবে না, আর যদি কেউ এই মাটি চুরি করার সাহস দেখায় জীবননগর থানা পুলিশ তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।
তিনি আরো বলেন, খালের মাটি চুরি রোধে এ অভিযান অব্যাহত থাকবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!