খুলনা, বাংলাদেশ | ১৩ ফাল্গুন, ১৪৩০ | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

Breaking News

  তিন দিনের সফরে ঢাকায় এসেছেন ভারতের বিমানবাহিনী প্রধান
  ভারতের জনপ্রিয় গজল শিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন

জিপিএস ট্র্যাক করে হোটেল থেকে স্ত্রী-প্রেমিককে ধরলের স্বামী

আন্তর্জাতিক ডেস্ক

স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। এর জন্য ঘুম হারাম হয়ে যায় স্বামীর। শেষ পর্যন্ত চোখে চোখে রেখে পরকীয়া প্রেমিকসহ স্ত্রীকে আটক করতে সক্ষম হয়ে ওই স্বামী। ভারতের বেঙ্গালুরুতে ঘটে এ ঘটনা।

বেরসরকারি সংস্থায় কর্মরত ওই যুবক গাড়ির জিপিএস ট্র্যাকারের সাহায্যে স্ত্রীর পরকী প্রেমিককে হাতেনাতে ধরেছেন। যুবক স্থানীয় আদালতে গিয়ে অনুরোধ জানান, যাতে তারা মহালক্ষ্মীপুরম থানাকে তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার আদেশ দেয়।

যুবক আদালতকে জানান, ২০১৪ সালে তার বিয়ে হয়। তাদের ছয় বছরের কন্যাসন্তানও আছে। কর্মসূত্রে তাকে রাতে কাজে যেতে হয়। তার বিবাহিত জীবন ভালই কাটছিল। হঠাৎ একদিন গাড়ির জিপিএস ট্র্যাকার ঘাটতে গিয়েই ঘটল যত বিপত্তি।

যুবক বলেন, ‘‘২০২০ সালে আমি যেই গাড়িটি কিনি তাতে জিপিএস ট্র্যাকিং সিস্টেম লাগানো ছিল। এই বিষয়টি আমার স্ত্রী জানত না। জিপিএস ট্র্যাকারটা আমি আমার ফোনের সঙ্গে কানেক্ট করে রেখেছিলাম। একদিন মাঝরাতে যখন আমি অফিসে কাজ করছিলাম, তখন দেখি আমার গাড়ি অন্য কেউ চালাচ্ছে। ট্র্যাকারে দেখতে পেলাম গাড়িটি একটি হোটেলে সামনে এসে থেমেছে। ভোর ৫টার সময় গাড়িটি আমার বাড়িতে ফেরত যায়। আমি পরে ওই হোটেলে গিয়ে জানতে পারি, আমার স্ত্রী আর অন্য পুরুষের নামে হোটেলে ওই দিন রুম বুক ছিল।’’

যুবক বাড়িতে গিয়ে স্ত্রীর কাছে সবটা জানতে চাইলে স্ত্রী ও তার প্রেমিক তাকে প্রাণনাশের হুমকি দেন। আদালত সব জেনে পুলিশকে যুবকের স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে ৪১৭, ৪২০ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করার নির্দেশ দেন।

পুলিশ জানিয়েছে, মহিলা এখন শহরে নেই, তার কাছে নোটিস পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!