খুলনা, বাংলাদেশ | ১২ অগ্রহায়ণ, ১৪২৮ | ২৭ নভেম্বর, ২০২১

Breaking News

  করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন শনাক্ত হওয়া দেশগুলোর সঙ্গে ভ্রমণ নিষেধাজ্ঞা দেয়ার নির্দেশনা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।
  রাজধানীর ওয়ারী থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার হওয়া নবজাতক ঢাকা মেডিকেলে মারা গেছে
  ২৪ ঘণ্টায় করোনায় নতুন আক্রান্ত রোগীর সংখ্যা ৫ লাখ ৬১ হাজার ৭১৯ এবং এ রোগে মৃতের সংখ্যা ছিল ৬ হাজার ২২৮ জন

জামিনের মেয়াদ বাড়াতে আদালতে যাবেন পরীমণি

গেজেট ডেস্ক

রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করতে আজ রোববার আদালতে হাজির হবেন চিত্রনায়িকা পরীমণি। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির হয়ে তিনি জামিন স্থায়ী বা বাড়ানোর আবেদন করবেন বলে জানিয়েছেন পরীমণি’র আইনজীবী নীলাঞ্জনা রিফাত।

এদিকে, আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) আলমগীর হোসাইন বলেছেন, ‘আজ সিআইডির দেওয়া অভিযোগপত্র আদালতে উপস্থাপন করা হবে। কোনো আসামি পলাতক না থাকলে বিচারক তা গ্রহণ করে বিচারের জন্য আদালত বদলির নির্দেশ দেবেন।’

এর আগে গত ৪ অক্টোবর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল এই অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগপত্রে পরীমণি ছাড়াও আরও দুজনকে আসামি করা হয়েছে। তারা হলেন- আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরী।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় পরী মণির বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করা হয়। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরী মণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

তিন দফা রিমান্ড শেষে গত ৩১ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ পরী মণির জামিন মঞ্জুর করেন। এর পরের দিন তিনি জামিনে মুক্তি পান।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692