খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  হাসিনা পুত্র জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রের মামলায় দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ
  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

খুলনায় এরশাদের জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু প্রয়াত হুসাইন মোহাম্মদ এরশাদের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে জাপা খুলনা জেলা শাখার উদ্যোগে ডাকবাংলাস্থ দলীয় কার্যালয়ে শনিবার যথাযোগ্য মর্যাদায় পালিত হয়। সকাল ৮ থেকে পবিত্র কোরআন তেলাওয়াত ও বেলা ১১টায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত চেয়ারম্যানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জাপা কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও খুলনা জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু এবং পরিচালনা করেন কেন্দ্রীয় সদস্য ও জেলার সাধারণ সম্পাদক এম হাদী উজ-জামান।

এ সময়ে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা জাপার সহ-সভাপতি রিয়াজ উদ্দিন হাওলাদার, শেখ ফরহাদ আহমেদ, কেন্দ্রীয় সদস্য ও যুগ্ম সম্পাদক শেখ মোঃ জাহাঙ্গীর হোসেন, কেন্দ্রীয় সদস্য ইসমাইল খান টিপু, এস এম এরশাদুজ্জামান ডলার. তোবারক হোসেন তপু, ওয়াদুদ মোড়ল, সহ-সভাপতি মোতয়ালী শেখ, যুগ্ম সম্পাদক জি এম বাবুল, সহ-সম্পাদক শাহজাহান আলী সাজু, সাংগঠনিক সম্পাদক সাইদ মোড়ল, শাহরিয়ার নাজিম, সরদার জিয়াউল হক, দপ্তর সম্পাদক রহমত আলী খান, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল, প্রচার সম্পাদক সুলতান মাহমুদ, মহিলা সম্পাদিকা ফরিদা ইয়াসমিন প্রমুখ। দোয়া পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ সিফাতুল্লাহ।

এছাড়া খুলনা মহানগর শাখার উদ্যোগে ডাকবাংলাস্থ দলীয় কার্যালয়ে আজ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়। সকাল ৮ থেকে পবিত্র কোরআন তেওয়াত ও বিকেল ৪টায় পল্লীবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রবীণ রাজনীতিবিদ মহানগর জাপার যুগ্ম আহ্বায়ক শাহ মোহাম্মদ লায়েক উল্লাহ। আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা এস এম এরশাদুজ্জামান ডলার, সাবেক কেন্দ্রীয় নেতা এম এ আল মামুন, সাবেক মহানগর সদস্য সচিব মোল্লা শওকত হোসেন বাবুল, কেন্দ্রীয় নেতা এড. এস এম মাসুদুর রহমান, আড়ংঘাটা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী ও থানা সাধারণ সম্পাদক মোঃ রাসেল হোসেন, সোনাডাঙ্গা থানা সদস্য সচিব আঃ গফফার মোড়ল, জাপা নেতা খান আকরামুজ্জামান, সদর থানা সদস্য সচিব মোঃ মাসুম হায়দার প্রমুখ। আলোচনা শেষে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রুহে মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান শেষে ৯১তম জন্মদিনের কেক কাটা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!