খুলনা, বাংলাদেশ | ১৭ ফাল্গুন, ১৪৩০ | ১ মার্চ, ২০২৪

Breaking News

  কুমিল্লায় যুবলীগ নেতা জাহাঙ্গীর হত্যা : ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

জমে উঠেছে খুলনায় আয়োজিত বিকাশ পেমেন্ট মেলা

নিজস্ব প্রতিবেদক

সাপ্তাহিক ছুটির দিন শুক্রবারে দর্শনার্থী-ক্রেতা সমাগম জমে উঠেছে খুলনা শহরের বিজয় গাঁথা কমিউনিটি সেন্টার-এ আয়োজিত বিকাশ পেমেন্ট মেলা। দেশজুড়ে সহজ, নিরাপদ, ক্যাশবিহীন ডিজিটাল পেমেন্টকে আরো উৎসাহিত করতেই খুলনা শহরে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ আয়োজন করে এই মেলা, যা চলবে আগামী ৯ ডিসেম্বর (শনিবার) পর্যন্ত।

বিজয় গাঁথা কমিউনিটি সেন্টার-এ তিনদিন ব্যাপী এই মেলায় অংশ নিয়েছে বিভিন্ন লাইফস্টাইল ব্র্যান্ড, পোষাক, জুতা, খেলনা, প্লাস্টিক পণ্য, হস্তশিল্প, খাদ্য সামগ্রী, ইলেকট্রনিকস সহ বিভিন্ন পণ্য এবং সেবার স্টল। কেনাকাটার উপর মার্চেন্টভেদে আছে বিভিন্ন অঙ্কের ক্যাশব্যাক ও ডিসকাউন্ট অফার। বর্ণিল এই মেলায় প্রতিদিন আরো থাকছে স্থানীয় শিল্পীদের সঙ্গীত পরিবেশনা, গ্রাহক এবং মার্চেন্টদের জন্য পৃথক র‍্যাফেল ড্র, ফরচুন হুইল সহ নানা আয়োজন। পাশাপাশি, দর্শনার্থীদের আনন্দ আরো বাড়িয়ে দিতে মেলা প্রাঙ্গণে স্থাপন করা হয়েছে ৩৬০ডিগ্রি ফটো বুথ।

গ্রাহকরা তাদের বিকাশ অ্যাপ অথবা অ্যাকাউন্ট দেখিয়ে মেলায় প্রবেশ করতে পারছেন। আর যাদের বিকাশ অ্যাকাউন্ট নেই তারা মেলা প্রাঙ্গনেই বিকাশ অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন। উল্লেখ্য, এই মেলায় দর্শনার্থীরা শুধুমাত্র বিকাশ পেমেন্টেই সব রকমের কেনাকাটা করতে পারবেন।

মেলায় বিভিন্ন স্টলে থাকা কিউআর কোড স্ক্যান করে কেনাকাটা করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও মেলা প্রাঙ্গনে ফ্রি ওয়াইফাই সুবিধা পাবেন দর্শনার্থীরা। পাশাপাশি গেম শো-তে অংশ নিয়ে আকর্ষণীয় সব উপহার জেতার সুযোগ পাবেন মেলায় আগতরা। প্রতিদিন মেলা চলবে মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

বিকাশ শুরু থেকেই দেশে ক্যাশলেস ডিজিটাল পেমেন্ট ইকোসিস্টেম গড়ে তোলার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে। গত একযুগের যাত্রায় বিকাশ গড়ে তুলেছে দেশজুড়ে প্রায় ৬ লাখ মার্চেন্টের এক শক্তিশালী নেটওয়ার্ক। পাশাপাশি ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান ও বিভিন্ন ধরনের সেবাদাতা প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্বের মাধ্যমে প্রতিষ্টানটি একটি ক্যাশলেস সমাজ গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। যার ফলে, ৭ কোটি ৩০ লাখ ভেরিফাইড রেজিস্টার্ড গ্রাহকের প্রতিদিনের সঙ্গী হয়ে উঠেছে বিকাশ।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!