খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

জমি সংক্রান্ত বিরোধে দিনমজুরের পায়ের রগ কাটল প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের শরণখোলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মোঃ সুমন হাওলাদার (৩৫) নামের এক দিনমজুরকে মারধর ও কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে শরণখোলা উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের মল্লিক বাড়ির সামনে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় সুমনকে প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে মুমূর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মোঃ সুমন হাওলাদার (৩৫) উত্তর তাফালবাড়ি গ্রামের মৃত আবুল হাওলাদারের ছেলে।

আহত সুমনের চাচা সিদ্দিক হাওলাদার বলেন, রাতে স্থানীয় চার রাস্তার মোড় থেকে বাড়ি যাওয়ার পথে মল্লিকের বাড়ির সামনে একই গ্রামের বেলাল ও দবিরুলসহ কয়েকজন সুমনের পথ আটকে মারধর ও কুপিয়ে ফেলে রেখে যায়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এক্সরে রিপোর্টে দেখেছি এক পায়ের রগ কেটে ফেলেছে তারা।

জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে তারা এই ঘটনা ঘটিয়েছে। আমার ভাতিজা মনে হয় বাঁচবে না এই মুঠোফোনে হাউমাউ করে কান্না করেন বৃদ্ধ সিদ্দিক হাওলাদার।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাদিরা নওরীন বলেন, সুমন হাওলাদারের হাত ও পায়ে কাঁটা জখম রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে৷ আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দিয়েছি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সাইদুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইদের হামলার শিকার হয়েছেন সুমন। সুমনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে তার পরিবার। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692