খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন

জমি নিয়ে বিরোধ, মেয়ের ধাক্কায় বাবার মৃত্যু

জীবননগর প্রতিনিধি

চুযাডাঙ্গা জীবননগরে পারিবারিক কলহের জেরে মেয়ের ধাক্কায় বাবা নুরু ব্যাপারী (৭০)মৃত্যু হয়েছে। এঘটনায় অভিযুক্ত মেয়ে নাসরিন আক্তার (৩৮) ও লাশ পুলিশ হেফাজতে রয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর সভার ৪নং ওয়ার্ড মহানগর উত্তর পাড়ায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জীবননগর মহানগর উত্তরপাড়ার মৃত বাহাউদ্দীন ব্যাপারীর ছেলে নূরু ব্যাপারী(৭০) এর সাথে বড় মেয়ে নাসরিন আক্তারের জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মেয়ে নাসরিন আক্তারের সাথে নুরু ব্যাপারীর স্ত্রী সাহিদা খাতুনের সাথে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় নুরু ব্যাপারী দু’জনকে ঠেকাতে গেলে নাসরিন আক্তার পিতাকে ধাক্কা দিয়ে সরাতে গেলে পিতা নুরু ব্যাপারী স্ট্রোক করে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে দ্রুত জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

জীবননগর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয় ও জিজ্ঞাসাবাদের জন্য মেয়ে নাসরিন আক্তারকে থানা হেফাজতে নিয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযোগ করা হয়নি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল খালেক জানান, জমি জমাকে কেন্দ্র করে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো, সন্ধ্যা সাড়ে ৭টার সময় কথা কাটাকাটির একপর্যায়ে মেয়ে নাসরিন আক্তার পিতাকে ধাক্কা দিয়ে ফেলে দিলে তিনি ষ্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692