খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

জব্দ হচ্ছে জ্যাকুলিন ও নোরা ফাতেহির দামি গাড়ি-অলঙ্কার

বিনোদন ডেস্ক

বিতর্কিত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে পাওয়া জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহির বিলাসবহুল গাড়ি, অলঙ্কার ও দামি উপহারসামগ্রী জব্দ করবে ভারতের এনফোর্সমেন্ট বিভাগ (ইডি)।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনের বরাত দিয়ে বিনোদনভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট বলিউড লাইফের বৃহস্পতিবারের প্রতিবেদনে বলা হয়েছে, সুকেশের অপরাধ তদন্তের স্বার্থে শিগগিরই ইডি দুই নায়িকার উপহারসামগ্রী জব্দ করবে। জানা গেছে, ২০২০ সালের ডিসেম্বর থেকে চলতি বছরের আগস্ট পর্যন্ত জ্যাকুলিন ওই ধনকুবেরের কাছ থেকে ১০ কোটি রুপির দামি উপহার নিয়েছেন। যেগুলোর মধ্যে রয়েছে-৫২ লাখ রুপির ঘোড়া, জ্যাকুলিনের পছন্দের চারটি পার্শিয়ান বিড়াল, যার প্রতিটির দাম ৯ লাখ রুপি।

আর নোরা ফাতেহি সুকেশের স্ত্রী লিনা মারিয়া পলের কাছ থেকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার নিয়েছেন। অন্যান্য উপহারও নিয়েছেন তিনি।

প্রতিবেদনে বলা হয়েছে, নোরা ফাতেহি উপহারের ওই গাড়ি ও অন্যান্য সামগ্রী ফেরত দিতে রাজি হয়েছেন। তার বিনিময়ে তিনি চেন্নাইয়ে শো করতে চান।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!