খুলনা, বাংলাদেশ | ২৯ আষাঢ়, ১৪৩১ | ১৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির
  পঞ্চম বর্ষে পা রাখলো ‘খুলনা গেজেট ‘। প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা।

ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে শিক্ষার্থীদের ঘন্টাব্যাপী বিক্ষোভ মানববন্ধন

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। ৩০ মে মঙ্গলবার বেলা ১০টার দিকে সোনাখালী বাজার এলাকায় বিক্ষোভ মিছিল শেষে মহব্বত আলী মাধ্যমিক বিদ্যালয় চত্বরে সমাবেশ ও মানববন্ধন করে শিক্ষার্থীরা।

মানববন্ধনে স্থানীয় সিরাজ স্মৃতি দাখিল মাদরাসা, পিকে মোহাসিনিয়া আলিম মাদরাসা, ১৭ নং সোনাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোনাখালী শিশু শিক্ষা নিকেতনের শিক্ষার্থী, শিক্ষক ও স্থনীয় অভিভাবকেরা অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে বক্তৃতা করেন, নির্যাতিতা ছাত্রীর মা রশিদা বেগম, প্রধান শিক্ষক মো. সোলায়মান ফরাজী, দ্বিজেন্দ্র নাথ মন্ডল, অধ্যাপক মইনুল হক শিকদার, ওবায়দুর রহমান রিমন, খলিলুর রহমান শিকদার, তালুকদার মো. রিয়াজুল ইসলাম, শিক্ষার্থী সাইরি আক্তার, মেহেবুবা আক্তার, নুরানী আয়শা ও সাদিয়া আকতার।

বক্তারা, গ্রেপ্তার হওয়া পিঞ্জুর অপর দুই সহযোগীকে গ্রেপ্তার, দৃষ্টান্তমূলক বিচার ও নির্যাতিতা ছাত্রীর পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান।

শিক্ষার্থী সামিয়া আক্তার, মেহেবুবা আক্তার, নূরানী আয়শা বলেন, পিঞ্জু বাহিনীর সহযোগীর গ্রেপ্তার পূর্বক বিচারের দাবি জানান। এ রকম ঘটনা আর কারো সাথে যেন না ঘটে। আমরা শিক্ষার পরিবেশ ফিরে পেতে চাই।

উল্লেখ্য, শনিবার ভোররাতে পঞ্চকরণ গ্রামে ঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে পিঞ্জু হাওলাদার। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। পুলিশ পিঞ্জুকে গ্রেপ্তার করেছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!