খুলনা, বাংলাদেশ | ৫ আষাঢ়, ১৪৩১ | ১৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ৩ নম্বর সতর্ক সংকেত : আবহাওয়া অফিস
  কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে  পাহাড়ধসে নিহত বেড়ে ১১

চৌগাছায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই হাফেজ নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছায় মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে হাফেজ দু’যুবক নিহত হয়েছেন। এদের মধ্যে হাফেজ রবিউল ইসলাম রুবেল (২৬) ঘটনাস্থলেই নিহত হন ও হাফেজ হযরত আলীকে (৩০) আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে মারা গেছেন। বুধবার (৭ জুন) রাত সাড়ে নয়টার দিকে চৌগাছা-যশোর সড়কের নিমতলা নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

হাফেজ রুবেল যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়া গ্রামের আতর আলীর ছেলে ও হাফেজ হযরত আলী পাবনার আতায়কুলা উপজেলার গঙ্গারামপুর গ্রামের আব্দস শুকুরের ছেলে। হযরত আলীর পিতা যশোর সিএমএইচে চাকরির সুবাদে ২০/২২ বছর যাবৎ তারা নিউ শানতলা এলাকায় বসবাস করতেন। নিহত দু’জনই স্থানীয় একটি হাফিজিয়া মাদরাসা থেকে সবেমাত্র হাফেজিয়া পড়া শেষে করেছেন।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে তারা একটি মোটরসাইকেলে করে চৌগাছা উপজেলার বারুইহাটি গ্রামে হাফিজুর রহমান (কুয়াকাটা) হুজুরের মাহফিলে যাচ্ছিলেন। পথিমধ্যে চৌগাছা-যশোর সড়কের নিমতলা নামক স্থানে দুর্ঘটনার কবলে পড়েন। এতে ঘটনাস্থলে মারা যায় হাফেজ রবিউল ইসলাম রুবেল। গুরুতর আহত হযরত আলীকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেয়ার পথে বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

বৃহস্পতিবার বিকেলে জানাজা শেষে রবিউল ইসলামকে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়া গ্রামে ও হযরত আলীকে পাবনার আতায়কুলা উপজেলার গঙ্গারামপুর গ্রামের বাড়িতে দাফন করা হয়। নিহত হযরত আলীর চার বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে এ ঘটনায় চৌগাছা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!