খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে অভিযান, দালালের কারাদণ্ড

গে‌জেট ডেস্ক

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দালালবিরোধী অভিযান চালিয়েছেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় রোগীর কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগে রুবেল হোসেন (২৮) নামের এক দালালকে কারাদণ্ড দেওয়া হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক শামীম ভূইয়া রুবেলকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

সাজাপ্রাপ্ত রুবেল হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার ভুলটিয়া গ্রামের মৃত রেন্টু মিয়ার ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১টার দিকে সদর থানার ওসি মোহাম্মদ মহসিনের উদ্যোগে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভুইয়ার নেতৃত্বে হাসপাতালে দালালবিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় দালালি করে রোগীর কাছ থেকে টাকা নিচ্ছিলেন রুবেল। তাকে হাতেনাতে আটক করেন ভ্রাম্যমাণ আদালত। পরে অভিযোগ প্রমাণিত হলে তাকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম ভুইয়া বলেন, সদর হাসপাতালে দালালের উপদ্রবে রোগী ও তাদের স্বজনরা অতিষ্ঠ হয়ে উঠেছে। প্রতিদিন অভিযোগ আসছে আমাদের কাছে। সে জন্য আজ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রুবেল নামে এক দালালকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, দালালের অত্যাচারে রোগীদের প্রতিনিয়ত অভিযোগে আমরা অতিষ্ঠ। হাসপাতালকে দালালমুক্ত করতে এখন থেকে নিয়মিত অভিযান চালানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আতাউর রহমান মুন্সী, সিনিয়র সার্জন কনসালট্যান্ট ডা. ওয়ালিউর রহমান নয়ন, শিশু কনসালট্যান্ট ডা. আসাদুর রহমান মালিক খোকন প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692