খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  সাবেক সংসদ সদস্য মানু মজুমদার মারা গেছেন
  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়

চুয়াডাঙ্গায় শরীরে আগুন দিয়ে গৃহবধুর আত্মহত্যার চেষ্টা

গে‌জেট ডেস্ক

স্বামীর প্রথম বিয়ের তথ্য গোপন নিয়ে বিবাদের জেরে চুয়াডাঙ্গার এক নারীর আত্মহত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়ার ফায়ার সার্ভিস পাড়ায় সোমবার সকাল ১০টার দিকে ২২ বছর বয়সী শাপলা খাতুন গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে অভিযোগ তার মায়ের।

শাপলার মা কহিনুর বেগম জানান, দুই বছর আগে সদর উপজেলার হাতিকাটা গ্রামের কাঠমিস্ত্রি আতিয়ার রহমানের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই অশান্তি চলছিল। কিছু দিন পর জানতে পারেন, আতিয়ারের আগে একবার বিয়ে হয়েছে। সেখানে তিন ছেলে আছে। তারা হাতিকাটায় থাকে।

কহিনুর বলেন, ‘এটা জানতে পেরে আমার মেয়ে ভেঙে পড়ে। তথ্য গোপন করে বিয়ে করায় প্রায়ই আতিয়ারের সঙ্গে তার ঝগড়া হয়। আজকে সকালেও এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে আমার মেয়ে নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।’

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারানা আনোয়ার বলেন, ‘শাপলা খাতুনের বুক, পিঠ, হাতসহ শরীরের ৪৫ ভাগ পুড়ে গেছে। তিনি শঙ্কামুক্ত নন। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!