খুলনা, বাংলাদেশ | ২৬ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ৯ জুন, ২০২৩

Breaking News

  চট্টগ্রামে ওয়াগন-লরি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত
  আফগানিস্তানের উত্তরাঞ্চলের একটি মসজিদে বিস্ফোরণে নিহত ১৫, আহত ৫০ জনেরও বেশি

চুয়াডাঙ্গায় প্রথম পিতার ভরণপোষণের মামলায় ছেলে ও পুত্রবধূ কারাগারে

নিজস্ব প্রতিবেদক, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় এই প্রথম পিতার ভরণপোষণের জন্য মামলায় ছেলে বিকাশ (৩৫) ও পুত্রবধূ রেহেনা খাতুনকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে জীবননগর উপজেলা শহরের লক্ষ্মীপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। দুপুরে চুয়াডাঙ্গার আদালত তাদের কারাগারে প্রেরণ করেছে।

অভিযোগে জানা গেছে, দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে রুহুল আমিন (৬৯) ও তার স্ত্রী মোছা. রিনা বেগম (৬৫) বয়সের ভারে কোনো কাজকর্ম করতে পারেন না।

মো. রুহুল আমিন বলেন, আমি বয়সের ভারে কোনো কাজ করতে পারি না। আমাদের গর্ভের সন্তান বিকাশ ও আলামিনের কাছে খাওয়া-দাওয়া ভরণপোষণ বস্ত্র ও চিকিৎসার জন্য খরচ চাইলে আমার ২ সন্তান ও তাদের স্ত্রীরা দেয় না। আমরা মানবেতর জীবনযাপন করে আসছি।

তিনি বলেন, গত ১২ নভেম্বর সন্ধ্যায় ভরণপোষণের জন্য খরচ চাইলে আমার ছেলে বিকাশ তার স্ত্রী রেহেনা খাতুন, ছেলে মো. আল-আমিন তার স্ত্রী তানিয়া খাতুন আমাকে কিছু না দিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করে। খুন করার হুমকি-ধামকি প্রদান করে। বিষয়টি দর্শনা থানায় হাজির হয়ে থানার ওসি এএইচএম লুৎফুল কবিরকে জানাই এবং ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে একটি মামলা দায়ের করি।

এ ব্যাপারে দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবির বলেন, বৃদ্ধ পিতার অসহায় ও মানবেতর অবস্থা শুনে তাদের ২ ছেলে ও ২ পুত্রবধূসহ ৫ জনের নামে দর্শনা থানায় একটি মামলা গ্রহণ করা হয়।

বৃহস্পতিবার সকালে জীবননগর উপজেলা শহরের লক্ষ্মীপুর এলাকা থেকে তার ১ ছেলে বিকাশ ও পুত্রবধূ মোছা. রেহেনা খাতুনকে গ্রেফতার করা হয়। থানায় পিতার ভরণপোষণ মামলা ও আসামিদের গ্রেফতার চুয়াডাঙ্গা জেলায় এই প্রথম ঘটল।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!