খুলনা, বাংলাদেশ | ২৬ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ৯ জুন, ২০২৩

Breaking News

  বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুন : নারায়গঞ্জে একই পরিবারের ৫ জন দগ্ধ
  চট্টগ্রামে ওয়াগন-লরি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

চুয়াডাঙ্গায় তিনটি রেডজোন

গেজেট ডেস্ক

করোনা সংক্রমণ বাড়তে থাকায় চুয়াডাঙ্গা পৌরসভার ৩টি ওয়ার্ডের বেশকিছু এলাকা রেডজোন ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার থেকে এসব রেডজোন ঘোষিত এলাকায় চলছে লকডাউন।

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার একটি গণবিজ্ঞপ্তি জারি করেছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় ৪নং ওয়ার্ডের বাজারপাড়া, ফেরিঘাটরোড এলাকা, মাষ্টারপাড়া ও মল্লিকপাড়া, ৭ নং ওয়ার্ডের এতিমখানা রোড, ঝিনাইদহ বাসষ্ট্যান্ডপাড়া ও সাতগাড়ি এলাকা এবং ৯ নং ওয়ার্ডের থানা কাউন্সিল পাড়া ও গুলশান পাড়াকে পুরোপুরি লকডাউন করা হয়েছে। লকডাউন ভঙ্গ করলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউন বলবৎ থাকবে।

এর আগে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে বুধবার অনুষ্ঠিত কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে কমিটির সভায় চুয়াডাঙ্গা পৌরসভার ৪, ৭ ও ৯ নং ওয়ার্ড লকডাউন করার সিদ্ধান্ত নেয়া হয়। এরপর বৃহস্পতিবার সেসব এলাকায় লকডাউন কার্যকর করতে প্রশাসনের পক্ষ থেকে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। পাড়া বা মহল্লার প্রবেশমুখে লাল পতাকা টানিয়ে বাঁশ বেধে দেয়া হয়েছে। অযথা বাড়ি থেকে বের না হতে মাইকিং করা হচ্ছে।

প্রসঙ্গত, গত তিন সপ্তাহে ৪ নং ওয়ার্ডে ৩২ জন, ৭নং ওয়ার্ডে ৮জন, ও ৯ নং ওয়ার্ডে ৩১ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!