খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৬ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২৪৮
  সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেপ্তর
  জুলাই-আগস্ট গণহত্যায় আনিসুল হক-সালমান এফ রহমানসহ ১৪ জনকে ট্রাইব্যুনাল মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে, ১৮ নভেম্বর হাজির করার নির্দেশ

চুরির অভিযোগে গণপিটুনিতে যুবকের মৃত্যু

গেজেট ডেস্ক

কুষ্টিয়ার মিরপুরে চুরির অভিযোগে গণপিটুনিতে জাহাঙ্গীর আলম (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের নতুন সুতাইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কেদারনগর গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে ছয়টি চুরির মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল আজিজ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দিবাগত রাত ২টার দিকে মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের নতুন সুতাইল গ্রামের আমিরুলের ঘরে একটি সংঘবদ্ধ দল চুরি করার সময় বাড়ির লোকজন টের পেয়ে যায়। এ সময় চোর চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয় বাসিন্দারা নতুন পাড়াডাঙ্গা মাঠের ভেতর থেকে জাহাঙ্গীরকে ধরে ফেলে। পরে তাকে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাড়ির মালিক আমিরুল ইসলাম বলেন, বাড়ির কাজ চলছে। তাই দরজা-জানালা এখনো দেওয়া হয়নি। সেই সুযোগে ঘুমিয়ে থাকা অবস্থায় গতকাল রাতে তিন-চারজন বাড়িতে চুরি করার জন্য ঢুকেছিল। চুরি করে পালানোর সময় টের পেয়ে তাদের ধাওয়া দেওয়া হয়। বাকিরা পালিয়ে গেলেও এক চোর স্থানীয় জনগণের হাতে ধরা পড়ে। এ সময় গণপিটুনিতে তার মৃত্যু হয়। পালিয়ে যাওয়া চোরেরা আমার বাড়ি থেকে নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে গেছে।

আমবাড়িয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সজীব আহমেদ বলেন, থানায় খবর দেওয়ার পর পুলিশ ঘটনাস্থলে আসে। তারা বিষয়টি তদন্ত করছে।

মিরপুর থানা পুরিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল আজিজ বলেন, চুরির অভিযোগে স্থানীয় জনগণের পিটুনিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তার ভাই ঘটনাস্থলে আসছেন। ভাইয়ের সঙ্গে কথা বলে জানতে পেরেছি নিহত ব্যক্তির বিরুদ্ধে চুরিসহ একাধিক মামলা রয়েছে। ঘটনার তদন্ত চলছে। এরপর ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!