খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

চুরির অপবাদে ৩ শিশুকে মারধর মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে

ডুমুরিয়া প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ার পল্লীতে চোর অপবাদ দিয়ে মুদি দোকানী কর্তৃক ৩ জন শিশুকে গাছে বেঁধে নিযার্তন মধ্যযুগীয় বর্বরোতাকে হার মানিয়েছে। রোববার সকালে উপজেলার মনোহর পুর গ্রামের রিপা ব্রিক্স ইটভাটায় এ নিযার্তন চালানো হয়। এ ঘটনায় শিশু ইমন খাঁ এর পিতা মোঃ রিপন খাঁ বাদী হয়ে মুদি দোকানী আশিক গাজীসহ তার সহযোগীদের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সাতক্ষীরা জেলার তালা থানার শিরাশুনি গ্রামের মো: রিপন খাঁ গত চার মাস ধরে স্ত্রীকে সাথে নিয়ে ডুমুরিয়া থানার মনোহরপুর গ্রামস্থ রিপা বিক্সস ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করেন।কাজের সুবাদে সেখানে বসবাস করছেন তারা। সম্প্রতি রিপন খাঁর পুত্র ও শুভাশুনি এলাকায় ডিআইজি আলিম মাহামুদ মাদ্রাসা ও হেফজখানায় পড়ুয়া ছাত্র ইমন খাঁ(১২) শুক্রবার গ্রামের বাড়ি থেকে তার বাবা মায়ের কাছে বেড়াতে আসে।

এক পর্যায়ে রোববার সকালে ইমনসহ ওই ইটভাটায় কর্মরত শ্রমিক মতিয়ার গাজীর ছেলে নিরব(৮) ও মহাসিন গাজীর ছেলে নাছিম(৭) মুদি দোকানের সামনে ঘোরাঘুরি করতে থাকলে দোকানী আশিক গাজী, তার পিতা সাত্তার গাজী এবং ভাই জাহিদ গাজী তাদেরকে চোর অপবাদ দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করাসহ গাছের সাথে বেঁধে বেদম মারপিট করে আহত করে।

খবর পেয়ে স্হানীয় লোকজন শিশুদেরকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকদের কাছে চিকিৎসা দেয়। এদের মধ্যে ইমনের অবস্থ আশংঙ্কাজনক হলে তাকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ প্রসঙ্গে বিবাদী মো: সাত্তার গাজীর কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, শনিবার রাতে আমার ছেলে আশিক দোকান বন্ধ করে এলাকায় ওয়াজ মাহফিল শুনতে যায়। সেই সুযোগে ওই তিন শিশু দোকানের বেড়া কেটে ঘরে ঢুকে মালামাল ও টাকা পয়সা চুরি করে নেয়। পরদিন বিষয়টি আমরা জানতে পেরে ওই শিশুদের জিজ্ঞাসাবাদ করলে তারা সহজে ঘটনা স্বীকার না করায় তাদের একটু মারপিট করা হয়। যা করা আমাদের ঠিক হয়নি। এ অনাকাংখিত ঘটনায় আমরা অনুতপ্ত ও দুঃখিত।

তদন্ত কর্মকর্তা এস,আই শাহ আলম জানান,দুই পক্ষের দুটি অভিযোগ থানায় জমা দিয়েছে । বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তি আইনগত পদক্ষেপ নেয়া হবে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!