খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

চুরির অপবাদে নিরীহ ব্যক্তিকে গাছে বেঁধে নির্যাতন!

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার তালা উপজেলার পল্লীতে চুরির অপবাদে মোঃ সাইদুর রহমান সানা (৩৫) নামের এক নিরীহ ব্যক্তিকে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যার পর তালা উপজেলার রাঢ়ীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

এদিকে বেদম মারপিটের শিকার তালা উপজেলার রাঢ়ীপাড়া গ্রামের আজগর আলী সানার ছেলে মোঃ সাইদুর রহমান সানা বর্তমানে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে চুরির অপবাদে তার উপর বর্বরোচিত হামলা চালায় বলে জানা গেছে। ভুক্তভোগি সাইদুর রহমান বিষয়টি খতিয়ে দেখতে উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন সাইদুর রহমান সানা বলেন, তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন। একই গ্রামের রেজাউল ইসলাম ময়নার কাছে প্রায় ৫ হাজার টাকা পেতেন তিনি। ওই টাকা চাইলে সে বিভিন্নভাবে তালবাহানা করতো। বৃহস্পতিবার সন্ধ্যার পর পাওনা টাকা চাইতে গেলে রেজাউল ইসলাম ময়না তাকে তার বাড়ির মটর চুরি হওয়ার অপবাদ দেয়। এক পর্যায়ে ময়নার নেতৃত্বে একই এলাকার সোবহান মোল্যা ও তার স্ত্রী, সাগর মোড়ল, হাশেম মোড়ল, একরামুল, জসিম, সজীবসহ কয়েকজন চুরির অপবাদ দিয়ে তাকে একটি গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন চালায়।

এ সময় সাইদুরের স্ত্রী লিলিমা খাতুন ও মা জাহানারা বেগম তাদের পা জড়িয়ে ধরলেও তারা নির্যাতন চালাতে থাকে। পরবর্তীতে খবর পেয়ে পাটকেলঘাটা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। শুক্রবার সকালে পুলিশ সাইদুর রহমানকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জিম্মায় দেয়। এ সময় পরিবারের লোকজন তাকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সেখানে যন্ত্রনায় কাতরাচ্ছে সাইদুর।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার সাইদুর রহমানকে ভর্তির বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে রেজাউল ইসলাম ময়নার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য মোঃ মফিদুল ইসলাম বলেন, এলাকায় সাইদুর একজন ভাল ছেলে হিসেবে পরিচিত। সে চুরির মতো ঘটনায় জড়িত থাকতে পারে না। অন্যায় ভাবে তাকে বেদম মারপিট করা হয়েছে

পাটকেলঘাটা থানার এসআই মোঃ আমির জানান, সাইদুর রহমান সানাকে আহত অবস্থায় রাঢ়ীপাড়া গ্রাম থেকে উদ্ধার করা হয়। তবে তার বিরুদ্ধে চুরির কোন অভিযোগ পাওয়া যায়নি।

খুলনা গেজেট/ বিএমএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!