খুলনা, বাংলাদেশ | ২১ অগ্রহায়ণ, ১৪২৯ | ৬ ডিসেম্বর, ২০২২

Breaking News

  ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক পদে তাকসিম এ খানের নিয়োগ বৈধ কি না, আদেশ মঙ্গলবার

চুপি চুপি বিয়ে সারলেন রাশমিকা-বিজয়

বিনোদন ডেস্ক

দক্ষিণের এই তারকা জুটি বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানা পর্দায় রসায়ন নজরকাড়ার মতো। কিন্তু জিজ্ঞেস করলে দুজনেরই সেই এক উত্তর— শুধুই ভালো বন্ধু। এদিকে মাঝে তারা চুপি চুপি নাকি মালদ্বীপ ঘুরে এসেছেন।

শোনা যায়, তাদের নাকি দুই বছর আগেই বিচ্ছেদ হয়ে গেছে। তবে মোটের ওপর, সারাক্ষণ চর্চায় থাকেন বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানা। এখন ঠিক কোন পর্যায় রয়েছে রাশমিকা-বিজয়ের সম্পর্ক? সেই নিয়ে অনুরাগীদের মধ্যে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে।

মঙ্গলবার সমাজিক যোগাযোগমাধ্যমে এমন এক ছবি দেখা যাচ্ছে, যা দেখে অবাক হয়েছেন অনেকেই। ছবিতে বর বেশে দেখা গেল বিজয়কে। কনের সাজে রাশমিকা!

বিজয় দেবেরাকোন্ডা ‘ফ্যান পেজ’ থেকে বিজয়-রাশমিকার এই ছবি ছড়িয়ে পড়ে। যেখানে বিয়ের সাজে দেখা গেল এই যুগলকে। সাদা শেরওয়ানিতে বিজয়, লেহেঙ্গা পরে হাসিমুখে লাজুক রাশমিকা। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে বিজয়-রাশমিকার ছবিটি কৃত্রিমভাবে ‘সুপারইম্পোজ়’ করে বসানো। কোনো অনুরাগী এই কাণ্ডটি করেছেন।

‘গীতগোবিন্দম’ ছবির সেটে পরস্পর কাছাকাছি এসেছিলেন বিজয়-রাশমিকা। তখনই পর্দার রসায়ন বাস্তবেও দেখা যায়। কেন তাদের মধ্যে ছাড়াছাড়ি হলো, সে তথ্য অবশ্য কেউ জানেন না। দুজনে এখনো ‘ভালো বন্ধু’। তবে তাদের দেখলে প্রেমিক-প্রেমিকা বলে ভুল হতেই পারে। এখন তাদের অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন প্রিয় জুটির প্রকাশ্যে ঘোষণার।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692