খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  রাজধানীর ইস্কাটন এলাকা থেকে সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা ড. আব্দুর রাজ্জাক গ্রেপ্তার
  বিচারপতি গোলাম মর্তুজা মজুমদারকে প্রধান করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠনের অনুমোদন দিয়েছে আইন মন্ত্রণালয়, অচিরেই বিচার কাজ শুরু হবে : আইন উপদেষ্টা

চিতলমারীতে পিস্তলের গুলিসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ও চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী উপজেলায় পিস্তলের গুলিসহ হাফিজ সরদার (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার দলুয়াগুনি বাজার থেকে তাকে আটক করা হয়। এসময় হাফিজের কাছে থাকা তিন চাকা বিশিষ্ট মিশুকগাড়ি জব্দ করেন পুলিশ সদস্যরা।এসময় হাফিজের কাছ থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মূল পিস্তলটি এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। আটক হাফিজ সরদার চিতলমারী উপজেলার ঘোলা গ্রামের মনজুর সরদারের ছেলে।

অস্ত্র আইন-১৯৭৮ (সংশোধনী-২০০২) এর ১৯ ধারায় মামলা দায়ের পূর্বক হাফিজ সরদারকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে হাফিজ জানিয়েছেন, তিনি মাঝে মাঝে ভারতে যেতেন সেখান থেকে পিস্তল ও অস্ত্র এনে এলাকায় সাইফুলের কাছে দিতেন। সাইফুল সেই অস্ত্র বিভিন্ন জায়গায় বিক্রি করতেন। কিছুদিন আগেও একটি অস্ত্র এনে সাইফুলের কাছে দেয়। সাইফুল সেই অস্ত্র বিক্রি করে নগদ ৪০ হাজার টাকা দেয় হাফিজ সরদারকে। সাইফুল, তরিক শেখ ও সজিব শেখকে গোলাবারুদ দিতে হাফিজ সরদার দলুয়াগুনি বাজারে এসেছিল বলে জানিয়েছেন পুলিশ।

চিতলমারী উপজেলার বড়বাড়িয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মোঃ আনিসুর রহমান বলেন, দুই রাউন্ড গুলিসহ হাফিজ সরদারকে আটক করা হয়েছে। মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানায়, অস্ত্রের ক্লু উদ্ধার করতে জিজ্ঞাসাবাদের জন্য হাফিজ সরদারকে আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

খুলনা গেজেট / টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!