খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪২৮ | ১৯ এপ্রিল, ২০২১

Breaking News

  দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু, শনাক্ত ৪২৭১
  করোনার কারণে ভারত সফর বাতিল করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
  চলমান লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন; সন্ধ্যায় প্রজ্ঞাপন হতে পারে
  চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীদের আইডি কার্ড ব্যবহারের নির্দেশ

চাকুরী খুলনা মেট্রোতে, গাঁজা বিক্রি করেন তেরখাদায়

নিজস্ব প্রতিবেদক

পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ মন্ডল চাকুরী করেন খুলনা মেট্রোপলিটন পুলিশে, আর গাজা বিক্রি করতে যান তেরখাদায়। দীর্ঘদিন ধরেই গাঁজাসহ মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন সহযোগিদের নিয়ে। অবশেষে ধরাও পড়েছেন পুলিশের হাতেই।

মঙ্গলবার রাত ১১টার দিকে তেরখাদা উপজেলার বলর্ধনা এলাকায় গাঁজা বিক্রির সময় কনস্টেবল প্রসেনজিৎ মন্ডল ওরফে পিংকু (২৫) ও তার সহযোগী শ্যামাকান্তি মন্ডল ওরফে ঝুনু মন্ডলকে (৫৫) কে হাতেনাতে গ্রেফতার করে তেরখাদা থানা পুলিশ।

গ্রেফতারকৃত পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ মন্ডল তেরখাদা উপজেলার কাগদি গ্রামের প্রমথ রঞ্জন মন্ডলের ছেলে ও শ্যামাকান্তি মন্ডল একই গ্রামের মৃত সুরেন্দ্রনাথ মন্ডলের ছেলে। পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ মন্ডল খুলনা মেট্রোপলিটন পুলিশে (কেএমপি) কর্মরত। তার কনস্টেবল নম্বর-৬৩১৫।



তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মোশাররফ হোসেন জানান, গত মঙ্গলবার রাত ১১টার দিকে তেরখাদা উপজেলার বলর্ধনা এলাকায় গাঁজা বিক্রি করতে আসে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ মন্ডল ও তার সহযোগী শ্যামাকান্তি মন্ডলকে আটক করা হয়। পরে প্রসেনজিতের শরীর তল্লাশি করে ৩০০গ্রাম ও শ্যামাকান্তির শরীর তল্লাশি করে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি জানান, তারা বহুদিন ধরে গাঁজাসহ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। এ ঘটনায় বুধবার তাদের বিরুদ্ধে তেরখাদা থানায় মামলা হয়েছে। গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/কেএম

 

 




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692