খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  খালেদা জিয়ার বিষয়ে আজকের মধ্যেই মতামত দেওয়া হবে : আইনমন্ত্রী
  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশসহ আহত ৪০

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর গ্রামে টেম্পু স্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। এ সময় কমপক্ষে ৩টি বাড়ি ও ৪টি দোকান-ঘর ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২০ জনকে আটক করেছে।

জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ড নিয়ে ঘোষেরচর উত্তর পাড়ার বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ২/৩ দিন সে বিরোধ তুঙ্গে ওঠে। এর আগে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।

এরই জের ধরে আজ রোববার (১৮ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত প্রায় ৩ঘন্টা উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।


আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, সংঘর্ষ ঠেকাতে পুলিশ কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড সর্ট গানের গুলি ছুড়েছে।পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে রয়েছে বলেও জানান তিনি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোন পক্ষ থেকেই এ পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692