খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪২৯ | ২৯ সেপ্টেম্বর, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ৮৬১ জন

গুলশান থানার টয়লেটের ভেন্টিলেটর দিয়ে আসামি পালিয়ে গেল

গেজেট ডেস্ক

রাজধানীর গুলশান থানা থেকে চুরির মামলায় গ্রেপ্তার হওয়া এক আসামি পালিয়ে গেছেন। এক দিন পার হলেও  ওই আসামিকে খুঁজে পায়নি পুলিশ।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, ওই আসামির নাম খাদিজা আক্তার। তার বিরুদ্ধে চুরির অভিযোগ এনে ২৩ আগস্ট থানায় একটি মামলা করা হয়েছিল। শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া থেকে খাদিজাকে গ্রেপ্তার করা হয়। সেসময় তার কাছ থেকে চুরি হওয়া একটি স্বর্ণের চেইন উদ্ধার হয়।

ওসি  আরও বলেন , ‘পরদিন রাত সাড়ে ৮টার দিকে টয়লেটে যাওয়ার কথা বলেন খাদিজা। তখন থানা ভবনের বাইরের একটি টয়লেটে তাকে নিয়ে যান একজন নারী পুলিশ সদস্য। তিনি ওই টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালিয়ে যান।’

মামলার বিবরণে জানা গেছে, গুলশান-২ এলাকার একটি বাড়িতে গৃহকর্মীর কাজ করছিলেন খাদিজা আক্তার। অসুস্থতার কথা বলে ১৭ আগস্ট তিনি চলে যান। ওই দিনই বাসার আলমারির ড্রয়ার খুলে দেখেন, সেখানে থাকা ৪ ভরি ৪ আনার স্বর্ণালংকার নেই। আরেকটি ড্রয়ারে থাকা এক লাখ ৭৫ হাজার টাকারও হারানো যায়।

এ ঘটনার পরে বাসার ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখা যায়, ১৬ আগস্ট বেলা ৩টা ১২ মিনিট থেকে ৩টা ১৪ মিনিটের মধ্যে ড্রয়ার খুলে স্বর্ণালংকার ও টাকা চুরি করেন খাদিজা আক্তার। ফুটেজ দেখে বিষয়টি নিশ্চিত হওয়ার পর তার বিরুদ্ধে মামলা করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692