খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

গাড়ির সঙ্গে সংঘর্ষের পর বাসে আগুন, ৭ জনের মৃত্যু

আন্তর্জা‌তিক ডেস্ক

বিপরীত দিক থেকে আসা গাড়ির সঙ্গে সংঘর্ষের পর বাসে আগুন লেগে ৭ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন যাত্রী। শুক্রবার (৩ জুন) সকালে

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের কালাবুরাগি জেলার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটে।

শুক্রবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় বার্তাসংস্থা পিটিআই।

প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনাকবলিত বাসটি ভারতের গোয়া থেকে হায়দ্রাবাদে যাচ্ছিল। পথিমধ্যে কালাবুরাগি জেলার কমলাপুর এলাকার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে বাসটি দুর্ঘটনায় মুখে পড়ে। সেখানে বিপরীত দিক থেকে আসা একটি সংঘর্ষের পর বাসটি ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায় ও তাতে আগুন লেগে যায়।

বাসটিতে ২৯ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর বাসে আগুন লেগে গেলে ২২ জন বের হয়ে আসতে পারলেও ৭ জন আটকা পড়েন এবং আগুনে দগ্ধ হয়ে মারা যান। নিহতরা সবাই হায়দ্রাবাদের বাসিন্দা।

এদিকে এই দুর্ঘটনায় প্রায় ১২ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে কালাবুরাগির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালাবুরাগির পুলিশ সুপার ইশা পন্থ জানিয়েছেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, প্রাইভেট এই বাসটি গোয়ার অরেঞ্জ কোম্পানির। সংঘর্ষের পরপরই বাসটিতে আগুন ধরে যাওয়ায় স্থানীয়রা বাসটির কাছে যেতে পারেননি। তারা পুলিশ, ফায়ার ব্রিগেড ও ইমার্জেন্সি সার্ভিসকে খবর দেয়। পরে পুলিশ ও দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692