খুলনা, বাংলাদেশ | ১০ আশ্বিন, ১৪৩১ | ২৫ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস এবং তার নেতৃত্বাধীন সরকারের প্রতি ‘পূর্ণ সমর্থন’ জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন
  ঠাকুরগাঁওয়ে পৃথক স্থানে বজ্রপাতে নিহত ৩
  জাতিসংঘের সাধারণ পরিষদ অধিবেশনের মূল বিতর্ক পর্ব শুরু, যোগ দিয়েছেন ড.মুহাম্মদ ইউনূস; স্বাগত জানিয়েছেন জাতিসংঘ মহাসচিব
  গণঅভ্যুত্থানে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করল সরকার
  বুধবার থেকে সব গার্মেন্টস খোলা, মেনে নেয়া হবে সব দাবি: শ্রম উপদেষ্টা

গাজীপুরে প্রেমিক যুগলসহ ৪ মরদেহ উদ্ধার

গেজেট ডেস্ক 

গাজীপুরে পৃথক ঘটনায় দুই তরুণ ও দুই তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে মহানগরীর দক্ষিণ ছয়দানার হাজির পুকুর এলাকার একটি বসত ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটে মারা যাওয়া তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, তারা দুজন বিদ্যুতের তার জড়িয়ে আত্মহত্যা করেছেন।

এছাড়া সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভাজক থেকে আবু বক্কর (২৫) নামে এক তরুণ এবং কোনাবাড়িতে সংরক্ষিত কাউন্সিলরের বাসা থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে দক্ষিণ ছয়দানার হাজির পুকুর এলাকার বিল্লাল মিয়ার ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে জড়িয়ে ধরা অবস্থায় থাকা দুই তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার সিমলা গ্রামের বাবুল শেখের ছেলে মোহাম্মদ বিল্লাল শেখ (২৫) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বীরপুরন্দ গ্রামের আব্দুল জব্বারের মেয়ে শ্যামলী আক্তার (২৭)। বিল্লাল শেখ দর্জির কাজ করতেন আর পোষাক কারখানায় কাজ করতেন শ্যামলী আক্তার। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন মিয়া জানান, নিহত শ্যামলীর স্বামী ও সন্তান আছে। সম্প্রতি তাদের মধ্যে বিচ্ছেদের ঘটনা ঘটে। গত ১ সেপ্টেম্বর থেকে স্থানীয় বিল্লালের বাড়িতে বাসা ভাড়া নেন। সেখানে চাকরি করার সুবাদে দর্জি বিল্লাল শেখের সঙ্গে তার পরিচয় হয়। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তিনি আরও জানান, রান্না ঘরের বিদ্যুতের লাইন থেকে অতিরিক্ত তার বের করে মেয়ের বাম হাত ও ছেলের ডান হাতে তার পেঁচিয়ে জড়িয়ে ধরে তারা আত্মহত্যা করে।

এদিকে, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৬টার দিকে সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে আবু বক্কর (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবু বক্কর ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার গরজা গ্রামের আব্দুল জলিলের ছেলে। নিহতের ভাই আ. হালিমের দাবি, তার ছোট ভাই মানসিক রোগী ও মাদকাসক্ত ছিলেন।

এছাড়া কোনাবাড়িতে সংরক্ষিত কাউন্সিলর তসলিমা নাসরিনের বাসা থেকে এক তরুণীর ঝুলন্ত উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, চারটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!