খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

গাছের ডাল বাড়ি আনাকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা

চুকনগর প্রতিনিধি

ডুমুরিয়ার মাগুরাঘোনায় ঝড়ে ভেঙে যাওয়া শিরিজ গাছের ডাল বাড়ি আনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। আহত করা হয়েছে তার স্ত্রী ও কলেজ পড়ুয়া কন্যাকে।

উপজেলা চাকুন্দিয়া গ্রামের আব্দুল আজিজ পুত্র রফিকুল ইসলাম গাজী জানায়, মাগুরাঘোনা গ্রামের মৃত মোবারক আলী শেখের পুত্র ও তার ছোট বোনাই নজরুল ইসলাম শেখ (৪৬) এর রাস্তার পাশে লাগানো তার একটি শিরিজ গাছের ডাল ঝড়ে ভেঙে যায়। ডালটি মঙ্গলবার সকালে তিনি বাড়িতে নিয়ে আসে।

এ ঘটনাকে কেন্দ্র করে তার বোনাই বাড়ি থেকে বাজারে যাওয়ার সময় ঈদগার মোড়ে পৌঁছলে প্রতিপক্ষ গাছের ডাল বাড়ি আনার কারণে তাকে লাঠি দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ সংবাদে তার বোন বিউটি বেগম ও ভাগ্নে কলেজ ছাত্রী মুক্তা খাতুন তাকে উদ্ধার করতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী নজরুল ইসলাম কে ১৮ মাইল বাজারে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে তার অবস্থা বেগতিক দেখে খুলনায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়। মুমুর্ষ অবস্থায় নজরুল ইসলাম কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে মাগুরাঘোনা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক এসআই মোহাম্মদ হাবিবুল্লাহ বলেন, গাছের ডাল আনাকে কেন্দ্র করে প্রতিবেশীরা নজরুল ইসলামকে পিটিয়ে হত্যা করেছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692