খুলনা, বাংলাদেশ | ১১ আষাঢ়, ১৪২৮ | ২৫ জুন, ২০২১

Breaking News

  ২০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ
  পাবনায় প্রতিবন্ধী ভিক্ষুককে ছুরিকাঘাতে হত্যা, এক নারীকে আটক
  এইচএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু ২৭ জুন
  সারাদেশে ২৫ হাজার ব্যাংকার করোনা আক্রান্ত, মারা গেছেন ১৩৩ জন
  সারাদেশে শাটডাউনের প্রস্তুতি আছে সরকারের : জনপ্রশাসন প্রতিমন্ত্রী, আগের চেয়ে কঠোর হচ্ছে বিধি-নিষেধ

গণপরিবহন চালুর দাবিতে যশোরে শ্রমিক সমাবেশ

যশোর প্রতিনিধি

দেশে গণপরিবহন চালুর দাবিতে যশোরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ মে) বেলা ১১টায় যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন ও যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শহরের মণিহার বাস টার্মিনাল ও চাঁচড়া চেকপোস্ট মোড়ে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

মণিহার চত্বরে আজিজুল আলম মিন্টু ও চাঁচড়া চেকপোস্ট মোড়ে বিশ্বনাথ ঘোষ বিষুর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারির কারণে সরকার লকডাউন ও গণপরিবহন চলাচল বন্ধ করে দিয়েছে। কিন্তু এরপর স্বাস্থ্যবিধি মেনে মার্কেট, কল-কারখানা, বিভাগীয় ও জেলা শহরে যানবাহন চলাচলের অনুমতি দেয়। কিন্তু দূরপাল্লার গণপরিবহন অদ্যবধি বন্ধ রয়েছে। এতে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে শ্রমিকরা। এ অবস্থায় স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালুর দাবি জানান নেতৃবৃন্দ। একইসাথে প্রধানমন্ত্রী ঘোষিত নগদ অর্থ ও ১০ টাকা কেজি দরে খাদ্য সহায়তা প্রদানের দাবি জানানো হয়।

সমাবেশে বক্তব্য রাখেন যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ফুলু, যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ সভাপতি শহিদুর রহমান সবুজ, সহ সম্পাদক অহিদুল ইসলাম, প্রচার সম্পাদক আজিজুল ইসলাম সেলিম। সভার আগে শ্রমিকরা একই দাবিতে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692