খুলনা, বাংলাদেশ | ৮ শ্রাবণ, ১৪৩১ | ২৩ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

খুলনা লিও ক্লাবের নেতৃত্বে খুবি শিক্ষার্থী আলিফা ও ইশতিয়াক

খুবি প্রতিনিধি

তরুণ এবং যুব সমাজকে নিয়ে কাজ করা সামাজিক সংগঠন লিও ক্লাব অফ খুলনার ২০২৪-২০২৫ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার এই কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি মনোনীত হয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন থেকে সদ্য মাস্টার্স সম্পূর্ণ করা লিও আলিফা ইয়াসমিন এবং সম্পাদক মনোনীত হয়েছেন পরিসংখ্যান ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী লিও ইশতিয়াক আহমেদ সাজিত।

মোট ১৫ সদস্যের এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন লিও মোহাম্মদ ইমন মিয়া, যুগ্ম সম্পাদক নিউ অভিজিৎ সরকার, কোষাধক্ষ্য লিও মহুয়া মরিয়ম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লিও মানিক মন্ডল, সহকারী তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লিও মোঃ আসিফ হাওলাদার, যোগাযোগ বিষয়ক সম্পাদক লিও শুভম মিত্র প্রান্ত, সোশ্যাল মিডিয়া ম্যানেজার লিও জাহিদুর রহমান, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক লিও ইভানা হক ইভা, দপ্তর সম্পাদক নিউ ইমরান। এছাড়াও এই কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন লিও মোহাম্মদ সাগর, লিও নাজমুস সাকিব, লিও সানজিদা আক্তার, লিও ইফতেখার মোহাম্মদ লাবিব।

লিও ক্লাব অফ খুলনার নবনির্বাচিত সভাপতি লিও আলিফা ইয়াসমিন জানান,”লিও ক্লাব অফ খুলনার নতুন কমিটিতে যারা এসেছেন তাঁরা বিগত ১ বছর তাঁদের নেতৃত্বের প্রতিফলন দেখানোর মাধ্যমে আজ এই স্থানে । আসা করবো তাদের নেতৃত্বে এই লিও ক্লাব অফ খুলনা এগিয়ে যাবে অনেক দূর।তবে যারা কমিটিতে আসতে পারে নি তারা আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। সামনের দিনগুলোতে তাদের জন্য রয়েছেন অবারিত সুযোগ। নিজেদের সুপ্ত প্রতিভাকে বিকশিত করার শেষ এখানেই নয় । সকল সদস্যকে জানাই অভিনন্দন এবং ভালোবাসা।”

নবনির্বাচিত সম্পাদক লিও ইশতিয়াক আহমেদ সাজিত বলেন,”লিও ক্লাব অফ খুলনা তার সুচনালগ্ন থেকেই তরুণদের নেতৃত্ব বিকাশে এবং আত্মমানবতার সেবায় কাজ করে চলছে। নতুন লিও বর্ষ ২০২৪-২৫ এ লিও ক্লাব অফ খুলনা নিজেদেরকে আরো বেশি সমৃদ্ধ করবে, আরো বেশি তরুন নেতৃত্ব তৈরি করবে এবং সর্বোপরি সমাজের সেবায় আরো বেশি অগ্রসর হবার প্রত্যাশা ব্যক্ত করছে‌।”

উল্লেখ্য, ক্লাবটি লায়ন্স ইন্টারন্যাশনালের একটি যুব সংগঠন। যার উদ্দেশ্য হলো তরুনদের কে সামাজিক কর্মকান্ডের মাধ্যমে নেতৃত্ব বিকাশে সহযোগিতা করা,তাদের দক্ষ করে গড়ে তোলা এবং তাদের জন্য সুযোগ সৃষ্টি করা।লিও ক্লাব লায়ন্স ক্লাবের ফান্ডের উপর নির্ভরশীল। লিও ক্লাবের মেম্বাররা লিও নামে পরিচিত হয়। তারা সমাজে স্বাস্থ্য সেবা প্রদান, দারিদ্র বিমোচন, আত্মউন্নয়ন ইত্যাদি বিষয় নিয়ে কাজ করে থাকে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!