খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

খুলনা রেলস্টেশনে টিকিট কালোবাজারি, এক জিডিতে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক

খুলনা রেল স্টেশনে টিকিট কালোবাজারি নিয়ে স্টেশন মাস্টারের সাধারণ ডায়েরী করার বিষয়ে নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষকে না জানিয়ে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে জিডি করায় খুলনা রেলওয়ে স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকারকে বৃহস্পতিবার বিকালে শোকজ করা হয়েছে। একই সঙ্গে টিকিট কালোবাজারি করার অভিযোগের প্রেক্ষিতে খুলনা রেল স্টেশনের ৫ কর্মকর্তা-কর্মচারীকে বিভিন্ন রেলস্টেশনে বদলি করা হয়েছে।

বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক, পাকশী মো. শাহেদুল ইসলাম জানান, স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার তাদেরকে না জানিয়ে টিকিট কালোবাজারির অভিযোগ সংক্রান্ত বিষয়ে জিডি করেছেন। জিডি করার আগে তাদেরকে বিষয়টি তার জানানো উচিৎ ছিল। কিন্তু তিনি জানাননি। সে কারণে তাকে বৃহস্পতিবার বিকালে শোকজ করা হয়েছে।

এছাড়া যাদের বিরুদ্ধে টিকিট কালোবাজারি করার অভিযোগ রয়েছে তাদেরকে বৃহস্পতিবার বিকালে বিভিন্ন জেলায় বদলি করা হয়েছে। এর মধ্যে খুলনা রেলওয়ে স্টেশনের ট্রেন এক্সামিনার (টিএক্সআর) বায়তুল ইসলামকে চিলাহাটি, সহকারী স্টেশন মাস্টার মো. আশিক আহম্মেদকে রোহানপুর স্টেশন, সহকারী স্টেশন মাস্টার মো. জাকির হোসেনকে মহেড়া স্টেশন, খালাসি পপিদুর রহমানকে পাবর্তীপুর ও খালাসি জাফর ইকবালকে যশোরে বদলি করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে রেলওয়ের সহকারী স্টেশন মাস্টার মোঃ জাকির হোসেন বলেন, কি কারণে মিথ্যা ও বানোয়াট অভিযোগ তুলে স্টেশন মাস্টার জিডি করেছে বোধগম্য নয়। টিকিটের বিষয়টি তিনিই দেখে থাকেন। আমি অনেক দূর থেকে আসি, অফিস থেকে বাহিরেও যায় না। তাহলে কেন এই জিডি ?

এর আগে গত ১৬ মে খুলনা রেলওয়ে স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার ট্রেনের টিকেট কালোবাজারে বিক্রির অভিযোগে খুলনা রেল স্টেশনের ৫ জন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে খুলনা রেলওয়ে থানায় জিডি করেন। যাদের বিরুদ্ধে জিডি করা হয় তারা হলেন টিএক্সআর বায়তুল ইসলাম, আইডব্লিউ অফিসের মো. জাফর মিয়া, তোতা মিয়া, সহকারী স্টেশন মাস্টার মো. আশিক আহম্মেদ ও সহকারী স্টেশন মাস্টার মো. জাকির হোসেন।

খুৃলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!