খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১১

খুলনা শহরের জলাবদ্ধতা নিরসনে সবকিছু করা হবে : সিটি মেয়র

নিজস্ব প্রতিবেদক

খুলনা শহরের জলাবদ্ধতা দূরীকরণে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন নিয়ে রবিবার (১৬ আগস্ট) সভা অনুষ্ঠিত হয়। কেসিসি’র এই প্রকল্পের কনসালটেন্সি কাজ সংক্রান্ত ডেভেলপমেন্ট ডিজাইন কনসালটেন্সি লিমিটেড (ডিডিসিএল) ও কুয়েটের একটি প্রতিনিধি দল এবং কেসিসি’র প্রকৌশলীদের মধ্যে নগর ভবন সম্মেলনকক্ষে অনুষ্ঠিত সভায় মেয়র তালুকদার আব্দুল খালেক।

সভায় সিটি মেয়র বলেন, জলাবদ্ধতা নিরসনে পর্যায়ক্রমে সবকিছু করা হবে। একবারে সবকিছু রাতারাতি করা সম্ভব নয়। ইতোমধ্যে শহরের বিভিন্ন ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নের কাজ শুরু হয়েছে। নগরবাসীকে সঠিকভাবে সেবা দিয়ে যাওয়া কেসিসি’র প্রধান উদ্দেশ্য। তিনি বলেন, যার যার দায়িত্বটুকু সঠিকভাবে পালন করলে খুলনাকে নতুন রূপে সাজানো সম্ভব। একটি পরিস্কার পরিচ্ছন্ন নগরী উপহার দিতে মেয়র সকলের সহযোগিতা কামনা করেন।

কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা, প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মোঃ লিয়াকত আলী খান, কুয়েটের শিক্ষক প্রফেসর ড. মুহা: হারুনুর রশীদ, প্রফেসর ড. মোঃ শাজাহান আলী প্রমুখ সভায় অংশগ্রহণ করেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক খুলনা আইনজীবী সমিতি মিলনায়তনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!