খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০
  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর

বিএনপি নেতা রিয়াজ শাহেদ ম্যানেজারসহ গুলিবিদ্ধ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর ৭নং ওয়ার্ড বিএনপি আহ্বায়ক ও বিএল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি রিয়াজ শাহেদ ও তার ম্যানেজার রফিককে গুলি করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৯টায় খুলনা বিএল কলেজের দ্বিতীয় গেট এলাকায় দুর্বৃত্তরা তাকে গুলি করে। গুলিবিদ্ধ ‍দু’জন খুলনা মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন রয়েছেন।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

চিকিৎসকরা জানান, দুর্বৃত্তদের  ছোড়া গুলি রিয়াজ শাহেদের হাতে ও রফিকের পিঠে বিদ্ধ হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,  মঙ্গলবার রাত ৯টার দিকে দৌলতপুর থেকে বিএনপি নেতা রিয়াজ শাহেদ ও রফিক মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তারা বিএল কলেজের ২নং গেট সংলগ্ন এলাকায় আসলে পেছন দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেল থেকে দুর্বৃত্তরা তাদেরকে গুলি করে পালিয়ে যায়। এতে রফিকুল ইসলামের পিঠে এবং শাহেদ রিয়াজের হাতে গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গুলিবিদ্ধ দুইজন খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

দলীয় সুত্র জানায়, দৌলতপুর থেকে বিএনপি নেতা রিয়াজ শাহেদ ও রফিক মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তারা বিএল কলেজের ২নং গেট সংলগ্ন এলাকায় আসলে পেছন দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেল থেকে দুর্বৃত্তরা তাদেরকে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধের খবর পেয়ে মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ হাসপাতালে যান এবং আহতদের খোঁজখবর নেন।

এদিকে খুলনা মহানগর বিএনপি নেতৃবৃন্দ এক বিবৃতিতে বিএনপির নেতা রিয়াজ সাহেদ ও রফিককে হত্যাপ্রচেষ্টার ঘটনায় গভীর উদ্বেগ নিন্দা জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) প্রদত্ত বিবৃতিতে উল্লেখ করেন বিনাভোটে নির্বাচিত সরকার বিরোধী শিবিরকে নিশ্চিহ্ন করার মানসে হত্যা গুমের ধারাবাহিকতায় এ ঘটনা ঘটেছে।

বিবৃতিদাতারা হলেন, মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা রকিবুল ইসলাম বকুল, নগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, মো. তারিকুল ইসলাম জহীর, কাজী মো. রাশেদ, স ম আব্দুর রহমান, সৈয়দা রেহানা ঈসা, এ্যাড. নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলী, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ প্রমুখ।

খুলনা গেজেট/এসজে/এইচএইচ/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!