খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির দায়িত্ব গ্রহণ

গেজেট ডেস্ক 

খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি দায়িত্বভার গ্রহণ করেছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির আহবায়ক এনামুল হক ও সদস্য সচিব রফিউল ইসলাম টুটুল এর কাছে ক্লাবের বিদায়ী সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা ক্লাব পরিচালনা জন্য আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

এ উপলক্ষে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অন্তর্বর্তীকালীন কমিটির আহবায়ক এনামুল হক। ক্লাবের স্থায়ী সদস্য এইচ এম আলাউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন ক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির সদস্য সচিব রফিউল ইসলাম টুটুল, বিদায়ী কমিটির সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা, অন্তর্বর্তীকালীন কমিটির সদস্য ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম, ক্লাব সদস্য মোস্তফা জামাল পপলু ও আবুল হাসান হিমালয় প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির সদস্য মিজানুর রহমান মিলটন, কৌশিক দে, আহমদ মুসা রঞ্জু ও আশরাফুল ইসলাম নূর, ক্লাবের বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, ক্লাবের স্থায়ী সদস্য কাজী শামীম আহমেদ, কলিন হোসেন আরজু ও এস এম ইয়াছিন আরাফাত (রুমি), বিএফইউজে’র সহকারী মহাসচিব এহতেশামুল হক শাওন, এমইউজে খুলনার কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, সিনিয়র সাংবাদিক মো. এরশাদ আলী, এমইউজে খুলনার সদস্য মো. আমিরুল ইসলাম, সাংবাদিক অভিজিৎ পালসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এদিকে খুলনা প্রেসক্লাবে স্থায়ী সদস্যদের উপস্থিতিতে সর্বস্মতিক্রমে গঠিত অন্তর্বর্তীকালীন কমিটির আহবায়ক দৈনিক ইত্তেফাকের খুলনা ব্যুরো প্রধান এনামুল হক ও সদস্য সচিব দিগন্ত টিভির খুলনা ব্যুরো প্রধান ও দৈনিক পূর্বাঞ্চলের বিশেষ প্রতিনিধি রফিউল ইসলাম টুটুলসহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, এমইউজের সভাপতি মো. আনিসুজ্জামান, বিএফইউজের সহকারী মহাসচিব ও এমইউজের সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয় ও কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা।

অনুরূপ বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সাবেক সহ-সভাপতি এড. ড. মোঃ জাকির হোসেন ও মোঃ রাশিদুল ইসলাম এবং সাবেক নির্বাহী সদস্য এইচ এম আলাউদ্দিন।
সাংবাদিক নেতৃবৃন্দ এক বিবৃতিতে আশা প্রকাশ করে বলেন, সর্বসম্মতিক্রমে গঠিত অন্তর্বর্তীকালীন কমিটির সদস্যদের বলিষ্ঠ নেতৃত্বে খুলনার সাংবাদিক সমাজের পেশাগত মানোন্নয়ন, স্বার্থ সংরক্ষণ ও খুলনা প্রেস ক্লাবের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত হবে। বিবৃতিতে নেতৃবৃন্দ খুলনা প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়ন ও কর্মরত সাংবাদিকদের পেশাগত উৎকর্ষ সাধনে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

 

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!