খুলনা, বাংলাদেশ | ৭ কার্তিক, ১৪৩১ | ২৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  বরিশালে এক দিনে ডেঙ্গুতে তিনজনের মৃত্যু
  ৩ দিনের রিমান্ডে খুলনার সাবেক এমপির রশীদুজ্জামান
  সাবেক মন্ত্রী আমুর দেশত্যাগে নিষেধাজ্ঞার আবেদন

খুলনা থেকে রূপসা ও কপোতাক্ষ ট্রেনের যাত্রা বাতিল

নিজস্ব প্রতি‌বেদক

চুয়াডাঙ্গার আনসারবাড়িয়া রেল স্টেশনের অদূরে তেলবাহী একটি ট্রেনের ট্যাংকার লাইনচ্যুত হওয়ায় খুলনার সাথে সারাদেশের রেল চলাচল বন্ধ হয়ে যায়। এতে বুধবার (২৩ অক্টোবর) সকাল থেকে খুলনা রেলস্টেশনে আটকা পড়ে তিনটি ট্রেন। যার মধ্যে দুটি ট্রেনে যাত্রা দিয়ে বাতিল করা হয়েছে। আর একটি ট্রেন দীর্ঘসময় আটকে থাকার ২ ঘন্টা পর ছেড়ে যায়।

এদিকে ১০ ঘন্টা পর বুধবার বেলা ১১টা থেকে সারাদেশের সঙ্গে খুলনার রেল চলাচল শুরু হয়েছে।

খুলনা রেলস্টেশনের মাস্টার মাসুদ রানা বলেন, চুয়াডাঙ্গা আনসারবাড়িয়া এলাকায় একটি তেলবাহী ট্রেনের ট্যাঙ্কার পড়ে খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে রুপসা কপোতাক্ষ ও চিত্রা এই ৩টি ট্রেন আটকা পড়ে। এর মধ্যে রুপসা ও কপোতাক্ষ ট্রেন ২টির যাত্রা বাতিল করা হয়েছে। আর লাইন স্বাভাবিক হওয়ায় চিত্রা ট্রেনটি যাত্রী নিয়ে ছেড়ে গেছে।

তিনি জানান, আজ সকাল ৬ টা ৪৫ মিনিটে রাজশাহীর উদ্দেশ্যে কপোতাক্ষ এবং সকাল ৭টা ১৫ মিনিটে চিলাহাটির উদ্দেশ্যে রূপসা ট্রেন ছেড়ে যাওয়ার কথা ছিল। আর চিত্রা সকাল ৯টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল, ২ ঘন্টা আটকে থাকার পর ট্রেনটি ১১ টার পর ছেড়ে গেছে। এছাড়া মহানন্দা ট্রেনটি সিডিউল অনুযায়ী ছেড়ে গেছে। আশা করছি ট্রেন চুয়াডাঙ্গা পর্যন্ত যাওয়ার আগেই লাইন স্বাভাবিক হয়ে যাবে।

এর আগে মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী রেলস্টেশন পার হয়ে আনসারবাড়িয়া রেল স্টেশনের অদূরে তেলবাহী একটি ট্রেনের ৮টি ট্যাঙ্কার লাইনচ্যুত হয়েছে। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। ভোগান্তিতে পড়েন খুলনা, যশোরসহ স্টেশনে আটকে পড়া যাত্রীবাহী বিভিন্ন ট্রেনের শতশত যাত্রী।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!