খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন
সিলেটে বন্যা দুর্গতদের সাহায্যার্থে উপকমিটি গঠন

খুলনা জেলা বিএনপি’র সভায় চার থানার কর্মীসভা ও সম্মেলনের সি‌ডিউল চূড়ান্ত

নিজস্ব প্রতিবেদক

আগামী ২৯ জুন পাইকগাছা উপজেলা বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত হবে। এছাড়া পাইকগাছা ও চালনা পৌরসভা, কয়রা, দাকোপ ও বটিয়াঘাটা উপজেলা বিএনপির কর্মীসভা ও তথ্য সংগ্রহ ফরম বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেটে বন্যায় ভয়াবহ মানবিক বিপর্যয়ে দুর্গতদের সহায়তায় খুলনা জেলা বিএনপি’র একটি ত্রাণ উপকমিটি গঠণ করা হয়েছে। আজ বুধবার (২২ জুন) বেলা ১১টায় নগরীর কে.ডি ঘোষ রোডস্থ দলীয় খুলনা জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়কদের প্রথম সভায় সর্বসম্মতিক্রমে এসব সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খানের সভাপতিত্বে সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী জুলু, সাইফুর রহমান মিন্টু, এসএ রহমান বাবুল, মোল্যা খায়রুল ইসলাম, আব্দুর রকিব মল্লিক, মোস্তফাউল বারী লাভলু, মোল্যা মোশাররফ হোসেন মফিজ, অধ্যাপক মনিরুল হক বাবুল, শেখ তৈয়েবুর রহমান, শামীম কবীর, কেএম আশরাফুল আলম নান্নু, সামছুল আলম পিন্টু, মেজবাউল আলম ও এনামুল হক সজল।

সভায় গৃহীত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের মধ্যে রয়েছে- আগামী ২৬ জুন বেলা ১১টায় দাকোপ উপজেলা ও চালনা পৌরসভায় কর্মী এবং বিকেল ৩টায় বটিয়াঘাটা উপজেলায় কর্মীসভা অনুষ্ঠিত হবে। আর ২৮ জুন পাইকগাছা পৌরসভায় কর্মীসভা এবং তথ্য সংগ্রহ ফরম বিতরণ করা হবে। পরদিন ২৯ জুন পাইকগাছা উপজেলা বিএনপির সম্মেলনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৩০ জুন বেলা ১১টায় কয়রা উপজেলা বিএনপির কর্মীসভা এবং তথ্য সংগ্রহ ফরম বিতরণ করা হবে। পাইকগাছা উপজেলা বিএনপির সম্মেলনে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ৫টি পদে ভোট অনুষ্ঠিত হবে। সুষ্ঠু, নিরপেক্ষভাবে নেতৃত্ব বিকাশে গণতান্ত্রিক চর্চার অংশ হিসেবে এ নির্বাচন পরিচালনায় দলের অভ্যন্তরীণ একটি নির্বাচন কমিশন গঠণ করা হয়েছে। আমীর এজাজ খানকে প্রধান নির্বাচন কমিশনার করে তার সহকারী কমিশনার হলেন শেখ আবু হোসেন বাবু। আর প্রিজাইডিং অফিসার হলেন এসএম মনিরুল হাসান বাপ্পী; সহকারী প্রিজাইডিং অফিসার হলেন মোল্লা খায়রুল ইসলাম, মোল্লা মোশাররফ হোসেন, তৈয়েবুর রহমান, শামীম কবীর, আশরাফুল আলম খান নান্নুসহ সকল যুগ্ম-আহবায়কবৃন্দ।

আর ত্রাণ উপকমিটিতে জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক খান জুলফিকার আলীকে আহবায়ক করে ত্রাণ উপকমিটি গঠণ করা হয়েছে। এ কমিটির সদস্যরা হলেন সাইফুর রহমান মিন্টু, এসএ রহমান বাবুল, প্রফেসর মনিরুল হক বাবুল, মেহবাউল আলম ও এনামুল হক সজল।

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692