খুলনা, বাংলাদেশ | ৯ কার্তিক, ১৪৩১ | ২৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাপ্রধান
  সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের দিন ৩ ও ইসি সচিব হেলালুদ্দীন ৪ দিনের রিমান্ড

খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৪ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা আইনজীবী সমিতি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৪ নভেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববার খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এড. সেখ আব্দুল আজিজ এ তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিলে উল্লেখ করা হয়েছে, ২৩ অক্টোবর দুপুর ১২ টায় চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে । ২৪ অক্টোবর দুপুর সোয়া ১২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন । মনোনয়ন পত্র জমা দানের শেষ সময় আগামী ৩১ অক্টোবর সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত।

৩ নভেম্বর প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে। ৪ নভেম্বর দুপুর ২ টায় মনোনয়ন বাছাই করা হবে। ১২ নভেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহরের শেষ দিন নির্ধারণ করা হয়েছে। ২৪ নভেম্বর সকাল ৮ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত বিরতিহীনভাবে নির্বাচন চলবে।

এ ব্যাপারে খুলনা জেলা সিনিয়র আইনজীবী এড. মোমিনুল ইসলাম খুলনা গেজেটকে বলেন, রোববার খুলনা জেলা আইনজীবী সমিতি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এ নির্বাচনে মোট ১২৬৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির সদস্যরা হলেন, চেয়ারম্যান এড. সেখ আব্দুল আজিজ, সদস্যরা হলেন যথাক্রমে, এড সরদার আব্দুল জলিল ও এফ, এম আক্তারুজ্জামান।

তিনি আরও উল্লেখ করেন, ৫ আগষ্ট পর থেকে পুরাতন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আত্মগোপনে চলে যান। ৬ আগষ্ট জরুরী সভার মাধ্যমে আইনজীবী সমিতির কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে ৫ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!