খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট
নিরন্ন ৪শ’ মানুষের মাঝে তৈরী খাবার বিতরণ

খুলনা অঞ্চল আজ মৃত্যুপুরীতে পরিণত হয়েছে : মঞ্জু

নিজস্ব প্রতিবেদক

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু সরকারকে মানবিক হওয়ার আহবান জানিয়ে বলেছেন, কর্মহীন নিরন্ন সহায় সম্বলহীন মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দেবার দায়িত্ব সরকারের। কিন্তু সে দায়িত্ব পালনে সরকার সম্পূর্নরূপে ব্যর্থ হয়েছে। একই সাথে করোনা ভাইরাসের হটস্পট খুলনা আজ মৃত্যুপুরীতে পরিণত হওয়ার দায়ও সরকার কোনভাবে এড়াতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, সঠিক সময়ে জনগনের স্বাস্থ্য সেবায় কার্যকর পদক্ষেপ না নেওয়ায় খুলনা অঞ্চলের জনগণ এখন মৃত্যু ঝুঁকিতে।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে খুলনা মহানগর বিএনপির উদ্যোগে লকডাউনে কর্মহীন নিরন্ন মানুষের মাঝে প্রথম তৈরী খাবার বিতরণকালে মঞ্জু এসব কথা বলেন।

নগরীর রূপসা শিল্পাঞ্চলে ৪শ’ মানুষের মাঝে খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মঞ্জু আরও বলেন, দেড় বছর সময় পেলেও সরকারের অবহেলায় পর্যাপ্ত করোনা হাসপাতাল তৈরী হয়নি, তৈরী হয়নি পর্যাপ্ত আইসিইউ বেড। অক্সিজেনের ব্যবস্থা করা হয়নি, লোকবল, ডাক্তার এবং চিকিৎসা সামগ্রী সংকটে স্বাস্থ্য ব্যবস্থা ভেংগে পড়ে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। সে কারণে ভারতের মত বাংলাদেশেও ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীসহ একাধিক মন্ত্রীকে বরখাস্ত করা উচিত। তিনি খুলনাঞ্চলের এই মহাদুর্যোগ মোকাবিলায় সেনাবাহিনীকে চিকিৎসাসহ সকল কাজের দায়িত্ব প্রদানের দাবি জানান।

খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জাফর উল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, হাসানুর রশীদ মিরাজ, ইুউসুফ হারুন মজনু সহ বিএনপি ও অংগ দলের নেতৃবৃন্দ। প্রেস রিলিজ।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!