খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

খুলনায় মাদক নিরাময় কেন্দ্রে যুবকের মৃত্যু, আত্মহত্যা না হত্যা?

নিজস্ব প্রতিবেদক

প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসাধীন নবীন বিশ্বাস নামে এক যুবকের মৃত‌্যু হ‌য়েছে।

সোমবার(৩০ মে) সকাল পৌনে ৯ টার দিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হ‌লে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নড়াইল জেলার কালিয়া উপজেলার হরহারিয়া এলাকার নারায়ণ চন্দ্র বিশ্বাসের ছেলে সে।

মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক তন্ময় বলেন, ২৪ মে নবীনকে খুলনা সিটি কলেজের পাশে প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। সে ঘুমের বড়িতে আসক্ত ছিল। মাঝে মধ্যে ইয়াবা ও ফেন্সিডিল সেবন করত। অতিমাত্রায় আসক্ত হওয়ায় তা‌কে এখানে ভর্তি করা হয়। তার মধ্যে মানসিক কোন চাপের প্রবণতা দেখা যায়নি। আজ এখান থেকে রিলিজ নেওয়ার কথা ছিল তার। সকালে সকলকে খাবারের জন্য ডাকা হলে তার খোঁজ পাওয়া যায়নি। পরবর্তীতে বারান্দায় গিয়ে দেখা যায় গ্রীলের রডের সাথে গলায় গামছা পেচিয়ে ঝুলে রয়েছে। তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নবীন বিশ্বাস মানসিক রোগের চিকিৎসক ধীরাজ মোহন বিশ্বাসের অধীনে চিকিৎসাধীন ছিল।

তিনি আরও বলেন, ঘটনার পর পরিবারের কাছ থে‌কে জানতে পারেন বাড়িতে থেকে ইতিপূর্বে দু’বার আত্মাহত্যার চেষ্টা করেছে নবীন বিশ্বাস।

ওই মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসাধীন অপর যুবক মো: হাসান শাহরিয়ার সিয়াম বলেন, নবীন বিশ্বাস প্রায় তাকে বলত এখানে তার ভাল লাগেনা। বাড়িতে যাওয়ার জন্য মন শুধু ব্যাকুল থাকত। সকালে দিকে গামছা গলায় দিয়ে বারান্দায় যায় নবীন এরপর থেকে তার আর কোন সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে খাবারের জন্য খোঁজ করা হলে তাকে বারান্দায় গ্রীলের সাথে ঝুলে থাকতে দেখা যায় বলে ওই যুবক জানায়।

খুলনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: আবু হানিফ জানান, ঘটনা শুনে ঘটনস্থলে যান। সবার কাছ থেকে তথ্য জেনে প্রাথমিকভাবে ধারণা করছেন যে নবীন আত্মহত্যা করেছে। তার লাশ মর্গে রয়েছে। ময়না তদন্ত শেষে বোঝা যাবে এটি আত্মহত্যা না হত্যা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!