খুলনা, বাংলাদেশ | ২০ ফাল্গুন, ১৪৩০ | ৪ মার্চ, ২০২৪

Breaking News

  বাংলাদেশিকে ধরিয়ে দিতে ২০ হাজার ডলার পুরস্কার ঘোষণা করলো এফবিআই

খুলনায় বিয়ের কনের আত্মহত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় বিয়ের আসর থেকে বর চলে যাওয়ায় লগ্নভ্রষ্ঠা কনের আত্মহত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে বটিয়ঘাটা উপজেলার কাইয়ুমখোলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি সুদীপ্ত মন্ডল (২৫) ওই এলাকার বিষ্ণুপদ মন্ডলের ছেলে। সর্বশেষ রোববার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গত সোমবার (২৭ নভেম্বর) উপজেলার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামের ঠাকুরদাস মন্ডলের মেয়ে তুলি মন্ডলের (১৮) সঙ্গে বটিয়াঘাটার কাইয়ুমখোলা গ্রামের বিষ্ণুপদ মন্ডলের চেলে সুদীপ্ত মন্ডলের (২৫) বিয়ের আয়োজন করে উভয়ের পরিবার।

তবে বরপক্ষ নির্দিষ্ট দিনে বিয়ে করতে আসলেও গোধূলিলগ্ন পেরিয়ে রাত ৯টার দিকে পৌছান তারা। এরপর কনে পক্ষের লোকেরা রাত ১২ টা বা ৩ টার লগ্নে বিয়ের কাজ সম্পন্ন করতে বরপক্ষকে প্রস্তাব দিলে বেঁকে বসে তারা। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে মতদ্বন্দ সৃষ্টি হলে বরপক্ষের লোকেরা ক্ষুব্ধ হয়ে চলে যায়।

ঘটনার ৪ দিন পর শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় লগ্নভ্রষ্ঠা কনে অপমান ও ক্ষোভে নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকেরা তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

পরদিন শনিবার এ ঘটনায় কনের পিতা বাদী হয়ে পাইকগাছা থানায় আত্মহত্যায় প্ররোচনায় একটি মামলা দায়ের করেন।

ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি সুদিপ্ত মন্ডল(২২) কে গ্রেপ্তার করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রফিকুল ইসলাম আত্মহত্যায় প্ররোচনার মামলায় প্রধান আসামিকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!