খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  রাজধানীর ইস্কাটন এলাকা থেকে সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা ড. আব্দুর রাজ্জাক গ্রেপ্তার
  বিচারপতি গোলাম মর্তুজা মজুমদারকে প্রধান করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠনের অনুমোদন দিয়েছে আইন মন্ত্রণালয়, অচিরেই বিচার কাজ শুরু হবে : আইন উপদেষ্টা

খুলনায় বর্ণাঢ্য আয়োজনে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতি‌বেদক

খুলনা মহানগর বিএনপি’র আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা বলেছেন, সরকার প্রধানের বক্তব্যে স্পষ্ট প্রতীয়মান হচ্ছে যে- বাংলাদেশ আবারও দেওলিয়াত্বের পথে। মেগাপ্রকল্পের নামে সীমাহীন লুটপাট, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও জ্বালানী তেলের লাগামহীন মূল্যবৃদ্ধি, সারাদেশে রেকর্ড বিদ্যুৎ সংকটসহ স্বাধীন বাংলাদেশ আজ সার্বভৌমত্ব হারাতে বসেছে।

বাংলাদেশের এ মহাক্রান্তিকাল উত্তরণে এবং জনগনের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে জাতীয়তাবাদী যুবদলের প্রতিটি কর্মীকে প্রস্তুত থাকতে হবে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ পেলেই শেখ হাসিনা সরকারের পতন ও গণতন্ত্র পুনরুদ্ধারের একদফার আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে খুলনা যুবদলের সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এরআগে নগরীর ফেরীঘাট মোড় থেকে খুলনা মহানগর ও জেলা যুবদলের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি শহরের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এ সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

নগর যুবদলের সভাপতি মাহাবুব হাসান পিয়ারুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খান। বিশেষ বক্তা হিসেবে বক্তৃতা করেন জেলা যুবদলের সভাপতি এসএম শামীম কবির। সংক্ষিপ্ত সমাবেশ সঞ্চালনা করেন নগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর ও জেলার সাধারণ সম্পাদক এবাদুল হক রুবায়েদ।

দুপুরের পর থেকেই থানা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা মিছিলে মিছিলে স্লোগানে প্রকম্পিত হয় রাজপথ। রঙিন গেঞ্জি ও ক্যাপ পরে খালেদা জিয়ার মুক্তির দাবি সম্বলিত প্লাকার্ড, জাতীয় পতাকা ও দলীয় পতাকা হাতে যুবদল কর্মীরা ছিল উৎসবমুখর। মিছিলের অগ্রভাগে ছিল যুবদল খুলনা মহানগর ও জেলা লেখা খন্ডখন্ড প্লাকার্ড; যা প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালিটির সৌন্দর্য্য বৃদ্ধি করেছে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!