খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত
  খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬
  ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

খুলনায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে পরিচালিত ‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন’ প্রকল্পের আওতায় বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে প্রকল্পের সুবিদাভোগীগের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রত্যেককে ১০ হাজার টাকা করে ৬০জন সুবিধাভোগীর মাঝে এ আর্থিক অনুদান প্রদান করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ, জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি ও ফরেন, কমনওয়েলথ এন্ড ডেভেলপমেন্ট অফিসের কারিগরি ও আর্থিক সহযোগিতায় নগরীর ৩১টি ওয়ার্ডের প্রকল্পভুক্তদের ক্ষুদ্র ব্যবসা পরিচালনার লক্ষ্যে এ অর্থ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তনে সরকার তৃণমূল পর্যায় পর্যন্ত বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। সরকারের পাশাপাশি এ খাতে বিভিন্ন দাতা সংস্থাও সহযোগিতা করছে। সহযোগিতার এই অর্থ সঠিকভাবে কাজে লাগিয়ে নিজেদের ভাগ্যের পরিবর্তন ঘটানোর জন্য তিনি সুবিধাভোগীদের প্রতি আহবান জানান।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম ও প্রধান রাজস্ব কর্মকর্তা সানজিদা বেগম। অন্যান্যের মধ্যে প্রকল্পের টাউন ম্যানেজার মোহাম্মদ মোস্তফা, সিডিসি ফেডারেশনের সভাপতি রোকেয়া রহমানসহ প্রকল্পের কর্মকর্তাবৃন্দ ও সুবিধাভোগী সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!