খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

খুলনায় পৌঁছেছেন কেন্দ্রীয় নেতারা, দলীয় কার্যালয়ের সামনে করবে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

খুলনায় বিএনপির মহাসমাবেশের অনুমতি এখনো মেলেনি। তবে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে দলটি। সেখানেই চলছে নেতাকর্মীদের স্লোগান। দলীয় কার্যালয়ের সামনেই করা হয়েছে সমাবেশের অস্থায়ী মঞ্চ। কেডি ঘোষ রোড, থানা মোড় এলাকাসহ নগরীর গুরুত্বপূর্ণ মোড়ে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিশৃঙ্খলা রোধে গত রাতে এই এলাকায় সিসি ক্যামেরাও স্থাপন করেছে কেএমপি।

দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু জানান, একাধিকবার সমাবেশের অনুমতি চেয়েছি, সিটি মেয়রের সাথে সাক্ষাৎ করে শহীদ হাদিস পার্কটি চাওয়া হয়েছে; তিনি সহযোগিতার আশ্বাসও দিয়েছিলেন। কিন্তু সহযোগিতা তো কারো পেলামই না, বরং চরম অসহযোগিতা করেছে প্রশাসন। এখনো প্রশাসনের সহযোগিতা কামনা করছেন তিনি।

সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেন, মহাসমাবেশ সফলে বাকী সময়টুকুও প্রশাসনের সহযোগিতা কামনা করছি। খুলনায় সফল কর্মসূচি শুধু বিএনপির নয়, খুলনাবাসীর জন্য গৌরবের। পক্ষান্তরে খুলনায় কেন্দ্রীয় কর্মসূচি করতে না পারা দেশবাসীর কাছে খুলনাবাসীর জন্য লজ্জার নয় কি? শেষ মুহুর্ত পর্যন্ত শান্তিপূর্ণ করবো। পুলিশকে জানিয়েছি দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ করবো।

নগর বিএনপির সহ-দফতর সম্পাদক শামসুজ্জামান চঞ্চল বলেন, সমাবেশ হবে। ইতোমধ্যে কেন্দ্রীয় নেতারা দলীয় কার্যালয়ে এসে পৌছেছে।

 

কেন্দ্রীয় নেতাদের মধ্যে খুলনায় রয়েছেন- মহাসমাবেশে প্রধান অতিথি বিএনপির ভাইস-চেয়ারম্যান সাবেক মন্ত্রী ব্যারিষ্টার শাহজাহান ওমর (বীরউত্তম)। বিশেষ অতিথি বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস-চেয়ারম্যান নিতাই রায় চোধুরী ও যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। এছাড়া প্রধান বক্তা বরিশাল সিটির মেয়র প্রার্থী এ্যাড. মোঃ মজিবর রহমান সরোয়ার, রাজশাহীর মোসাদ্দেক হোসেন বুলবুল।

আজকের মহাসমাবেশে সভাপতিত্ব করছেন খুলনা মহানগর বিএনপির সভাপতি মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। খুলনা মহানগর ও জেলা বিএনপি যৌথভাবে এ মহাসমাবেশের আয়োজক।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!