খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০
  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর

খুলনায় তিন দিন ধ‌রে গৃহবধূ নি‌খোঁজ

নিজস্ব প্রতিবেদক

গত তিনদিন ধরে খুলনার দৌলতপুর থানার মহেশ্বরপাশা বাড়ি থেকে রহিমা খাতুন (৫৫) নামের এক গৃহবধু নিখোঁজ হয়েছেন। পরিবার দাবি করছেন তাকে গুম করা হয়েছে। তাকে ফিরে পাওয়ার জন গত দু’দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ফলাও করে প্রচার করা হচ্ছে। এ ব্যাপারে নিখোাঁজ রহিমা খাতুনের মেয়ে আদুরী খাতুন দৌলতপুর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

থানা সূত্রে জানা গেছে, ২৭ আগস্ট রাতে পানি নেওয়ার জন্য ঘর থেকে বের হন রহিমা খাতুন। রাতে তিনি বাড়ি ফিরে আসেনি। ফিরে না আসায় পরিবারের সদস্যরা ওই রাতে সম্ভাব্য আত্মীয় স্বজনদের বাড়িতে গিয়ে খোঁজ নিয়ে তাকে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ২৮ তারিখ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে আদুরী খাতুন মামলা দায়ের করেন, যার নং ১৫।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম বলেন, এ ব্যাপারে রহিমা খাতুনের মেয়ে বাদী হয়ে মামলা করেছেন। তদন্ত করা হচ্ছে।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই লুৎফুল হায়দার বলেন, ২৭ আগস্ট রাত সাড়ে ১০ টার দিকে বাড়ির নীচে একটি টিউবওয়েল থেকে পানি আনতে যান রাহিমা খাতুন। তারপর থেকে তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি। ২৮ আগস্ট রাতে মেয়ে আদুরী খাতুন থানায় মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকে অভিযান চালানো হচ্ছে। তবে এজাহারে উল্লেখিত বিষয়কে সামনে রেখে সামনে এগােনো হচ্ছে। তাকে খুঁজে পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে যে তিনি গুমের শিকার হয়েছেন না অন্য কিছু। তবে তাদের পরিবারের সদসদের সাথে যোগাযোগের নম্বর চাইলেও তিনি অপরাগতা জানান।

তবে একটি সূত্র জানিয়েছে, রহিমা খাতুনের সন্তানরা পুলিশের পাশাপাশি র‌্যাবের কাছে গিয়ে ধর্ণা দিচ্ছেন। তাদের মাকে উদ্ধারের জন্য আকুতি মিনতি করছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!